Tollywood

দিতিপ্রিয়ার সঙ্গে একটা গোপন অতীত জড়িয়ে রয়েছে দ্য বং গাই কিরণ দত্তের! শুনলে চোখ কপালে উঠে যাবে আপনার

সোশ্যাল মিডিয়ায় সেনসেশনে পরিণত হয়েছেন কিরণ দত্ত ওরফে দ্য বং গাই। রোস্ট ভিডিও থেকেই উঠে এসেছেন তিনি। সমাজের নানা খারাপ বিষয়গুলোকে তুলে ধরে সেগুলি রোস্ট করার মাধ্যমে বিপুল মানুষের প্রশংসা কুড়িয়েছেন কিরণ দত্ত। এবার একটা নতুন পরিচয় যুক্ত হয়েছে তাঁর নামের সঙ্গে। এবার তিনি হতে চলেছেন অভিনেতা।

একদিকে ওয়েবসিরিজ় আবার সিনেমাও আসছে দ্য বং গাইয়ের। এই নিয়ে কিরণ জানালেন তিনি যেটা করছেন সেটা অভিনয় কিনা জানেন না তিনি।আপাতত নিজেকে কন্টেন্ট ক্রিয়েটার বললেই বেশি স্বাভাবিক অনুভব হয় তাঁর। পেশাদার অভিনেতাদের সঙ্গে ‘কলকাতা চলন্তিকা’য় অভিনয়ের চাপ কতটা নিতে পেরেছিলেন তিনি? যখন প্রথম শুটিং ফ্লোরে গেছিলেন তখন দেখলেন সবাই ক্যামেরা ঠিক করছে, কেউ লাইট ঠিক করছে আর তাঁকে দেখেও হেল্প করার জন্যে ডেকে নেয়। কিন্তু পরিচালক পাভেল এটা দেখে বাকিদের খুব বকাবকি করেছিলেন।

একসময় অভিনেতাদের দিয়ে বিভিন্ন ধরনের কটাক্ষের ভিডিও তৈরি করে আলোচনায় উঠে এসেছিলেন কিন্তু তারপর নিজেও শেষমেষ চলে এলেন অভিনয় করতে। এক্ষেত্রে কিরণ দত্ত বুঝতে পেরেছেন অভিনয় করতে এসে যে কাজটা অতটা সোজা নয়। তবে তাই বলে তিনি মিম ভিডিও বানানো বন্ধ করবেন না। এর কারণ হিসেবে তিনি বলেছেন আগে দক্ষিণ ভারতের বিভিন্ন সিনেমা থেকে বাংলায় বেশ কিছু সিনেমা কপি করা হতো। কিন্তু বারবার খিল্লি করে ভিডিও বানানোর পর এখন সেই চল অনেকটা কমেছে। তাই খিল্লি না করলে পরিবর্তন আসবে না এটা তিনি বুঝে গেছেন।

এদিকে প্রথম ছবিতেই এমন একজনের সঙ্গে অভিনয় করতে গিয়ে পর্দায় প্রেম করছেন কিরণ দত্ত তিনি ইতিমধ্যেই জনপ্রিয় অভিনেত্রী। এই প্রসঙ্গে অভিনেতা জানান যে দিতিপ্রিয়ার সঙ্গে অভিনেতার একটা অতীত জড়িয়ে রয়েছে। ওর গাওয়া ‘কলঙ্কিনী রাধা’ নিয়ে খিল্লি করে একটি মজার ভিডিও বানিয়েছিলেন। সেটা নিয়ে আবার সৃজিত বেশ বকা দিয়েছিলেন। তার প্রথম যখন জানতে পারলেন কিরণ দত্তের বিপরীতে এই অভিনেত্রী রয়েছেন তখন ভেবেছিলেন মারমার কাটকাট সিন হয়ে যাবে হয়তো। কিন্তু সেটা হয়নি। নিজেই বললেন যে খুব মিষ্টি মেয়ে ও।

এদিকে নিজের বাস্তব জীবনের প্রেম নিয়ে চুপ থাকলেন না। বললেন কিছুদিন আগে একজন কনটেন্ট ক্রিয়েটরকে দেখেছিলেন নিজের মাখোমাখো প্রেমের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। কিন্তু ঝামেলা হবার পর দুজন দুজনকে কাদা ছোঁড়াছুঁড়ি করছে। তাই কিরণ দত্ত চান না নিজের ব্যক্তিগত জীবনে সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে এনে প্রিয় মানুষটাকে গালাগালি খাওয়ার সুযোগ করে দিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button