Tollywood

‘রোজ রোজ এত খাবার নষ্ট করা দেখান কেন?’, তীব্র ট্রোলের শিকার খুকুমণি হোম ডিলিভারি নয়া প্রোমো

স্টার জলসায় বিগত এক মাস ধরে দেখা যাচ্ছে বেশ কিছু নয়া সিরিয়াল। এদের মধ্যে অন্যতম হলো খুকুমণি হোম ডেলিভারি। সিরিয়াল শুরুর আগেই এর প্রমো দেখে শুরু হয়েছিল হাসি মশকরা। এরপর গল্প যত এগিয়েছে ততো বেড়েছে ট্রোলের পরিমাণ। প্রধানত খুকুমণি চরিত্রটির কান্ড কারখানা দেখে হেসে মরে যান নেটিজেনরা।

সাধারণত খুকুমণি মারপিট করাতে এক্সপার্ট। আর সে সবসময় মারপিট করে সবজি দিয়ে। গুন্ডা ঠেঙানোতে তার ভীষণ উৎসাহ। সদ্য প্রকাশিত হওয়া একটি প্রোমোতে দেখা গেছে খুকুমণি গুন্ডাদের মারছে তাও আবার বাজারের মধ্যে। স্বাভাবিকভাবেই তার হাতে রয়েছে সবজি এবং সেই দিয়েই সে মারছে গুন্ডাদের।তবে এবার শুধু সবজি নয় একটি মোটা লাঠি দিয়ে নেচে নেচে গুন্ডাদের মেরেছে খুকুমণি আর সেই দেখে হাসির ঢল পড়েছে ফেসবুকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিছু নেটিজেন তো লিখেই দিয়েছেন যে এবার অসহ্য লাগছে এই সিরিয়াল। একজন লিখেছেন যে ঘুরে ফিরে একই গল্প আর মারপিট হয়ে যাচ্ছে,আর ভালো লাগছে না। একজন আবার লিখেছেন যে রোজ রোজ এত খাবার নষ্ট করেন কেন?মূলত সবজি দিয়ে মারধর দেখিয়েই এতদিন টিআরপি রেটিংয়ে দ্বিতীয় স্থানে ছিল খুকুমণি হোম ডেলিভারি তবে চলতি সপ্তাহের টিআরপি রেটিংয়ে দেখা যাচ্ছে খুকুমণি হোম ডেলিভারি চলে এসেছে চতুর্থ স্থানে। একঘেয়ে কনটেন্ট এর জন্য খুকুমণির এই অবস্থা হলো কিনা কে জানে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button