দুটো বিয়ে কিছুতেই করবেনা বিহান, বিয়ের মণ্ডপ থেকে দৌড়ে পালালো খুকুর কাছে, ‘সেয়ানা পাগল একটা’, নেটপাড়ায় হাসির রোল!

ধারাবাহিকের জগতে একে অপরের সঙ্গে সমানে টক্কর দিয়ে যাচ্ছে স্টার জলসা এবং জি বাংলা। কখনো স্টার জলসার একের অধিক সিরিয়াল 1 থেকে 10 এর মধ্যে থাকে, আবার কখনো জিবাংলা টিআরপি রেটিং তালিকায় ভালো ফল করে বসে। এভাবেই এক স্বাস্থ্যকর প্রতিযোগিতা চলতে থাকে দুই চ্যানেলের এর মধ্যে। যার ফলে লাভ হয় অবশ্য দর্শকদের।তারা 2 চ্যানেলের সিরিয়াল গুলি চেটেপুটে উপভোগ করেন ‌

স্টার জলসায় গত বছর থেকে এসেছে বেশ কিছু নতুন সিরিয়াল। আলতা ফড়িং গাঁটছড়া খুকুমণি হোম ডেলিভারি আয় তবে সহচরী এসে ইতিমধ্যেই মানুষের মন জয় করে নিয়েছে। এছাড়াও এসে গেছে গুড্ডি এবং অনুরাগ এর ছোঁয়া। এখন টিআরপি তালিকা স্টার জলসার জয়জয়কার। এদের মধ্যে খুকুমণি হোম ডেলিভারি ভীষণ ভালো ফলাফল করে প্রত্যেক সপ্তাহে।

যেভাবে খুকুমণি চরিত্রটিকে প্রতিফলিত করা হয়েছে তা সাধারণ দর্শকদের বেশ ভালো লেগেছে। একজন গরীব ঘরের বাপ মা মরা মেয়ে নিজের হাতের রান্না হোম ডেলিভারি করে বাড়ি বাড়ি দিয়ে পরিশ্রম করে উপার্জন করে। এর মাঝেই হঠাৎ করে তার অদ্ভুতভাবে বিয়ে হয়ে যায় বড়লোক বাড়ির মানসিক সমস্যা যুক্ত ছেলে বিহানের। তারপরে সেই বাড়ির বদমাশ লোকদের শায়েস্তা করতে নেমে পড়ে খুকুমণি।

তবে ঘটনাচক্রে দুজনে আলাদা হয়ে যায় এবং আলাদা আলাদা মানুষের সঙ্গে তাদের বিয়ের এপিসোড দেখানোর কথা ছিল। কিন্তু সেখানেও আসে টুইস্ট। দেখা যায় যে বিহান কিছুতেই দ্বিতীয় বিয়ে করতে রাজি হয় না।সে কাঁদতে কাঁদতে জানিয়ে দেয় যে সে বাবার মত দুটো বিয়ে কিছুতেই করবে না।

WhatsApp Image 2022 02 09 at 18.34.53

খুকুমণি কে দৌড়ে খুঁজতে যায় সে এবং দেখে যে খুকুমণি ও দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে অনিচ্ছা সহ। এর পরে কী হতে চলেছে তা জানার জন্য আপনাকে দেখতে হবে এই এপিসোড কিন্তু ইতিমধ্যেই এই প্রোমো ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে কটাক্ষের বন্যা।

সকলেই বলছেন যে বিহান কিন্তু প্রচন্ড সেয়ানা পাগল। একজন নেটিজেন তো লিখেই ফেলেছেন বিহান হলো সেয়ানা পাগল, সে ঝোপ বুজে কোপ মারবে। বিহান ভালো করেই জানে খুকুকে ছাড়া তাকে উদ্ধার করার কেউ নেই। সব মিলিয়ে এপিসোডটিতে বিহান প্রচন্ড কটাক্ষের শিকার হয়েছে।

Back to top button