রিল ভিডিওয় বুকের মধ্যে লাল দাগ! Love Bite বলে ‘খুকুমণি’ দীপান্বিতাকে কটাক্ষ নেটিজেনদের

বর্তমান সময়ে ধারাবাহিক প্রেমী মানুষের কাছে এক অন্যতম প্রিয় ধারাবাহিক হলো ‘খুকুমণি হোম ডেলিভারি’। কেন্দ্রীয় চরিত্রে দীপান্বিতা রক্ষিত খুকুমণি হিসেবে অভিনয় করে মন কেড়েছে দর্শকদের। এর আগেও পার্শ্ব চরিত্রে কাজ করেছে সে। কিন্তু এই প্রথম কেন্দ্রীয় চরিত্রে নিজেকে মেলে ধরেছে দীপান্বিতা। খলনায়িকা থেকে খুকুমণির চরিত্রে কাজ করা সহজ ছিল না। তাই সোশ্যাল মিডিয়ার দৌলতে তার ফ্যানবেস কম নয়। কিন্তু এবার এক বিশেষ কারণে কটাক্ষের শিকার সে।

নায়িকা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মাঝে নানা ছবি বা ভিডিও সে পোস্ট করে। এবার এমন এক ভিডিও সে পোস্ট করলো যার জন্যে সমালোচনা করা হলো তাকে নিয়ে। ভিডিওটিতে দীপান্বিতাকে একটি বুক চেরা হোয়াইট রং এর শার্ট পরে দেখা গেলো। অভিনেত্রীর বুকের কাছে একটি লাল রঙের রক্ত জমাট বাঁধা দাগ দেখা গিয়েছে। সেটা দেখে অনেকেই দাবি করেছেন এটা নাকি ভালোবাসার চিহ্ন অর্থাৎ যাকে ইংরেজিতে বলে লাভ বাইট। ভিডিওটি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।আর এরপরই সবাই তাকে নানা প্রশ্ন করতে শুরু করে দিয়েছে। সেই সঙ্গে নানা কথা হচ্ছে তাকে নিয়ে। আবার কেউ কেউ পাল্টা উত্তর দিচ্ছে এই অপমানগুলোর।

তবে এই কটাক্ষের কোনও জবাব দেয়নি নায়িকা নিজেই। নিন্দুকদের পাত্তা দেয়নি নায়িকা। পর্দায় এখনো বিহানের সঙ্গে সুন্দর কেমিস্ট্রি দেখা যায়নি খুকুমণির। আপাতত কাজেই মন দিয়েছে নায়িকা। আর তাই টিআরপি তালিকায় বেশ ভালো জায়গা করে নিয়েছে খুকুমণি।

troll dipanwita

Back to top button