Connect with us

Tollywood

TRP কমে গেছে তাই খড়কুটোর সময় পাল্টে দিলো স্টার জলসা কর্তৃপক্ষ! রেগে আগুন সৌজন্য-গুনগুন

Published

on

ঠিক যেমনটা ভাবা হচ্ছিল সেরকমটাই হলো। কম টিআরপি রেটিংয়ের জেরে এবার টাইম স্লট পাল্টে দেওয়া হল খড়কুটোর! সন্ধ্যে সাড়ে সাতটার prime-time ছেড়ে এখন খড়কুটো দেখানো হবে দুপুর আড়াইটা থেকে। কয়েক মাস ধরেই টিআরপি রেটিংয়ে একদম নিজের স্থান ধরে রাখতে পারছিল না খড়কুটো।

পটকা পুটু পিসি জেঠাই থেকে শুরু করে সকলের অনবদ্য অভিনয় মানুষকে এতদিন আকৃষ্ট করে রেখেছিল। কিন্তু গল্পের পট পরিবর্তন দর্শককে অতটা আনন্দ দিতে পারেনি তাই খড়কুটোর থেকে মুখ ফিরিয়ে ছিল বাঙালি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আগামী 10 জানুয়ারি থেকে স্টার জলসায় সন্ধ্যে সাড়ে সাতটায় আসতে চলেছে নতুন সিরিয়াল যার নাম আলতা ফড়িং। সিরিয়ালের লিড চরিত্রে রয়েছেন অর্ণব এবং খেয়ালি।কেন্দ্রীয় চরিত্রে এটা খেয়ালির প্রথম ব্রেক হলেও এর আগে কালার্স বাংলার ‘মৌ এর বাড়ি’ ধারাবাহিকে দর্শক দেখেছে তাঁকে। পাশাপাশি নাচে বিশেষ পটু এই কন্যে। কালার্স ডান্স রিয়ালিটি শো ‘বিন্দাস ডান্স’ সিজন ১-এর প্রতিযোগী খেয়ালি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আসলে সৌজন্য গুনগুনের রসায়ন সেরকম ভাবে আর দর্শক টানতে পারছে না।তারপর এই ধারাবাহিকে তৃতীয় ব্যক্তি অর্থাৎ তিন্নির প্রবেশ দর্শকরা কখনোই ভালো চোখে দেখেনি। তাই হু হু করে টিআরপি পড়েছে খড় কুটোর। ধারাবাহিকের স্লট বদলে সৌজন্য গুনগুনের ভক্তরা রেগে আগুন হয়ে গেছে।

অনেকেই বলছেন যে এই রকম ভাবে অভিনেতাদের অপমান করার কোন দরকার ছিল না। এর থেকে ধারাবাহিক শেষ করে দিলেই ভালো হতো।আবার যারা সৌজন্য এবং গুনগুনের অন্ধ ভক্ত তারা বলছেন যে যতই আড়াইটার সময় দেখানো হোক না কেন খড়কুটো ঠিক থেকে যাবে।

Trending