Tollywood

‘বিয়ের পর শাড়িই পরতে হবে’,সাজির উদ্দেশ্যে স্রোতের মায়ের অন্যায় দাবি শুনে একদম তুলোধোনা করে দিল গুনগুন! টুইস্ট আসল খড়কুটোয়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো খড়কুটো।আগের সন্ধ্যা সাড়ে সাতটার সময় হতো এই সিরিয়ালটি তবে তারপরে টিআরপি কমতে থাকায় বর্তমানে দুপুর আড়াইটায় করে দেওয়া হয়েছে খড়কুটো কে। যেজন্য খড়কুটো ভক্তরা স্টার জলসা কর্তৃপক্ষের ওপর অনেকটাই রেগে আছেন। যদিও এতে তাদের সিরিয়াল দেখা থামেনি।

আর দর্শকদের কথা মাথায় রেখে এবার লীনা গঙ্গোপাধ্যায় খড়কুটোতে নিয়ে এসেছেন নয়া টুইস্ট। পটকার মেয়ে সাজির সঙ্গে প্রেম হয়েছে প্রফেসর স্রোতের। বাড়িতে সবাই এই প্রেমের কথা জেনে গেছে। সকলে এই প্রেম মেনেও নিয়েছে। এরপরে সবাই স্রোতের বাড়ি গিয়ে বিয়ের কথা বলে এসেছেন। আর এবার স্রোতের বাড়ির লোক সাজির বাড়িতে এসেছে কথা বলবে বলে।

 

View this post on Instagram

 

A post shared by ⸙ খড়কুটো ও নান্দনিকতা ⸙ (@khorkuto.aesthetics)

সাজির বাড়ির লোকজন এটা বুঝতেই পারছে যে স্রোতের মা খুব একটা ভালো মানুষ নন। তার ওপর তিনি যখন এসে বলেন যে বিয়ের পর সাজিকে শাড়িই পরতে হবে তখন পাশে দাঁড়িয়ে থাকা গুনগুন তাকে দুটো কথা শুনিয়ে দেয় ভালো করে। তখন সাজির মা বলেন যে গুনগুন খুব মুখরা।

যদিও গুনগুনের অনুরাগীরা গুনগুনকে এইরকম রূপে দেখে খুব খুশি হয়েছে। গুনগুনের এরকম রূপই তারা দেখতে চান বারবার। তাইতো পোস্টের কমেন্ট বক্স ভরে যাচ্ছে গুনগুনের উদ্দেশ্যে ভালোবাসায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button