Khori: আবার অঘটন! শেষ মুহূর্তে ঋদ্ধিকে ছেড়ে হঠাৎ খড়ির জীবনে নতুন নায়কের আগমন! তাহলে কি সরিয়ে দেওয়া হলো গৌরব চ্যাটার্জিকে? 

বাংলা ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। যাকে বর্তমানে বাংলা টেলিভিশনের দর্শক চেনে খড়ি হিসাবে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’য় খড়ি ঋদ্ধির জুটি দর্শকের কাছে দারুন ভাবে জনপ্রিয়। অভিনেতা গৌরব চ্যাটার্জির সঙ্গে জুটি বেঁধে সোলাঙ্কি এই ধারাবাহিকে অভিনয় করেন। তবে নতুন বছর পড়তেই এবার নতুন জল্পনা সামনে এসেছে।

এবার ঋদ্ধিকে ছেড়ে অন্য একজনের সঙ্গে জুটি বাঁধতে চলেছন পর্দার খড়ি। তবে কি গাঁটছড়ায় আর দেখা যাবে না সোলাঙ্কিকে! নাকি আরো এক নায়কের প্রবেশ হতে চলেছে ধারাবাহিকে! না এমন কোন ব্যাপার নয়। প্রসঙ্গত ছোট পর্দার পাশাপাশি অভিনেত্রী সোলাঙ্কি রায়কে দর্শক দেখেছে বড় পর্দা থেকে ওয়েব সিরিজেও। এবার এক নতুন ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন অভিনেত্রী।

images 35

পরিচালক অদিতি রায়ের পরবর্তী ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন সোলাঙ্কি এমনটাই জল্পনা সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে তিনি অভিনেতা কৌশিক রায়ের সঙ্গে জুটি বাঁধবেন এমনটা শোনা যাচ্ছে। তবে দুই অভিনেতা অভিনেত্রী এখন তাদের ছোট পর্দার কাজ নিয়ে ভীষণ ব্যস্ত।

প্রসঙ্গত সোলাঙ্কি এখন ‘গাঁটছড়া’র ইশা বা খড়ি হিসেবে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। মাঝে কিছুটা জনপ্রিয়তা হারালেও এই ধারাবাহিক আবার তাদের জায়গায় ফিরে এসেছে গল্পের মোড় ঘুরিয়ে। তাই এখন দর্শকদের মধ্যে আগ্রহ অনেক বেশি বৃদ্ধি পেয়েছে ‘গাঁটছড়া’য় ইশা কে? সেটা জানার জন্য।

pxo2tNPQ RE HD

 

উল্টোদিকে অভিনেতা কৌশিক রায়ও এখন তার নতুন ধারাবাহিক নিয়ে ভীষণ ব্যস্ত। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ শেষ হওয়ার পর আবার একবার নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন কৌশিক এবং তৃণা। লীণা গাঙ্গুলীর লেখা ধারাবাহিক ‘বালিঝড়’ খুব শীঘ্রই আসতে চলেছে স্টার জলসার পর্দায়। আর সেখানেই দেখা যাবে কৌশিক, তৃণা এবং অভিনেতা ইন্দ্রাশিষ রায়কে মুখ্য ভূমিকায়।

Back to top button