Connect with us

Tollywood

অমৃতলোকে যাওয়ার আগে গদাধরের সঙ্গে সেলফি তুললেন রানিমা! নেট দুনিয়ায় চলছে প্রবল ট্রোলিং

Published

on

প্রায় ৪ বছর আগে জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র শ্যুটিং শুরু হয়েছিল। সপ্তাহে ৭ দিন এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। তিনি যেন তার অভিনয় দক্ষতার দ্বারা এই ধারাবাহিকের টিআরপি ধরে রেখেছেন। তবে রবিবার ধারাবাহিকে রানিমার যাত্রা শেষ হয়েছে। অমৃতলোকে যাওয়ার আগে তিনি সেলফি তুললেন তবে কার সাথে?

রবিবার এক ঘণ্টার মহাপর্বে রানি রাসমণির মহাপ্রয়াণ দেখানো হয়েছে। ধারাবাহিকের প্রথম পর্ব থেকে রানি রাসমণির আগমন, তার বাবু রাজচন্দ্রের সাথে বিবাহ, জানবাজারে প্রবেশ, পরিবারের সকলের সাথে মানিয়ে নেওয়া, দয়াময়ী- প্রতিবাদী রূপের মধ্যে দিয়ে সকলের রানিমা হয়ে ওঠা সব কিছুতেই দিতিপ্রিয়ার অভিনয় যেন দর্শককে সেই ধারাবাহিক দেখতে, রানিমার আসল পরিচয় জানতে উৎসাহ প্রদান করেছিল। তবে সেদিন দর্শকের চোখের জলের সাথে সাথে শ্যুটিং সেট থেকেও বিদায় নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া।

তবে রানিমার অন্তিম যাত্রা দেখানো হলেও শেষ হচ্ছে না ধারাবাহিক। এবার থেকে ‘করুণাময়ী রানি রাসমণি- উত্তর পর্ব’ দেখানো হবে। যেখানে মুখ্য ভাবে পাঠ করবেন গদাই ঠাকুর এবং তার সহধর্মিণী সারদা দেবী। যাকে তিনি মা জ্ঞানে পুজো করবেন আবার তার ভক্তি দিয়ে মা কালীরও পুজো করবেন।

প্রসঙ্গত গদাই ঠাকুরের ভূমিকায় অভিনয় করছেন সৌরভ সাহা এবং সারদা দেবীর চরিত্রে দেখা যাবে সন্দীপ্তা সেনকে। তবে শ্যুটিং ফ্লোর থেকে বিদায় নেওয়ার আগে সৌরভ সাহা ওরফে গদাই একটি গ্রুপ সেলফি নেন। সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন।ছবিতে দেখা গেছে, সাদা শাড়ি পরে অন্তিম যাত্রার জন্য খাটে শুয়ে রানিমা ভিক্টরি সাইন দেখাচ্ছেন এবং তাকে ঘিরে রয়েছে তার সহযোগী অভিনেতা- অভিনেত্রী। যা নিয়ে নেট দুনিয়ায় চলছে প্রবল ট্রোলিং।

Trending