Tollywood

Kanchan Sreemoyee : প্যান্ডেলে কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজের “রোম্যান্স”! এমন কী করলেন যে নেট দুনিয়া জুড়ে ডাক “দাদা-বৌদি”?

কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্কের রসায়ন এখন আর কারুর অজানা নয়। দুজনেই টলিউডের দুই নামকরা তারকা। আর কাজ করে দুজন যতটা না জনপ্রিয় হয়েছেন তার থেকেও বেশি তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা উঠে এসেছে আলোচনায়। হালে তারকা হওয়া শ্রীময়ী চট্টরাজের নামও জড়িয়ে গেছে এই কারণেই।

এই মাসকয়েক আগেই শ্রীময়ীর জন্মদিনে তাঁদের মাখোমাখো ছবি আর ভিডিয়ো সামনে আসতেই নেট দুনিয়া জুড়ে আলোড়ন ফেলেছিলেন দুজন। তৃণমূলের শহীদ দিবসেও একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন। এবার পুজোর শুরুটাও হল জুটিতে। আর তার জেরেই আবার আলোচনায় এই জুটি।

প্যান্ডেলের উদ্বোধনে নজর কেড়ে নিয়েছেন এই দুটি। শ্রীময়ী সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করতেই আবার হইহই। কোনও এক পুজো প্যান্ডেলের ফিতে কাটতে গিয়ে দুজনের কীর্তি নিয়ে ছয়লাপ। ক্যামেরায় যে কেমিস্ট্রি ধরা পড়েছে তাকে নেহাত অভিনেত্রীর আখ্যা দেওয়া দাদা-বোনের জুটি মানতে নারাজ নেট দুনিয়া।

নায়িকার পরনে হলুদ গোলাপী শাড়ি। মাথায় খোঁপা করে ফুলের মালা। তার সঙ্গে মানানসই গয়না। আর কাঞ্চন পড়েছেন কাছা দিয়ে ধুতি। লাল সাদা পাঞ্জাবির সঙ্গে গাঢ় সবুজ ধুতি। পুজোর পারফেক্ট সাজ দুজনেরই। চোখ ফেরানো যাচ্ছে না কারুর থেকেই।

একটা ছবি দেখে তো সাফ বোঝা যাচ্ছে একে-অপরের চোখে ডুব দিয়েছেন। আবার অপর এক ছবিতে কাঞ্চনের কানে কানে কিছু কথা বলছেন নায়িকা শ্রীময়ী চট্টরাজ। আর এর থেকেই দুজনের প্রেমের গুজব আবার টাটকা হয়ে উঠলো। একসঙ্গে বেশ কয়েকটা ছবিই শেয়ার করেছেন নায়িকা। কোনটায় আবার দেখা গেলো প্যান্ডেলের দর্শনার্থীদের সঙ্গেও সেলফি তুললেন। আবার কোনটায় সোফায় বসে শ্রীময়ী মিষ্টি হাসি হাসছেন। দুজনের ছবি দেখে কেউ প্রশ্ন করলেন এটা কি কাঞ্চনের ৩ নম্বর বউ নাকি?’ আবার অপরজন লিখলেন, ‘দাদা-বউদি কিন্তু হেব্বি সুন্দর একসঙ্গে’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button