ভাই-বোন থেকে স্বামী-স্ত্রী! সমাজের কটাক্ষ উপেক্ষা করে ৫৩-র কাঞ্চন গাঁটছড়া বাঁধলেন ২৭-এর শ্রীময়ীর সঙ্গে!

অবশেষে ভালোবেসে চার হাত এক করলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং শ্রীময়ী চট্টরাজ (Shreemoyee Chattaraj)। এতদিন তাঁদের সম্পর্ক ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। যে সম্পর্ক নিয়ে চলেছে বিস্তর চর্চা আর জলঘোলা। বয়সের ফারাক প্রকাশ্যে আসতেই নেট মাধ্যমে চলেছে কটাক্ষ আর বিদ্রুপ। তবে নেতিবাচক সব কিছুকে উপেক্ষা করে ‘ভালো থাকা’র আশায় শনিবার বিয়ে করলেন কাঞ্চন -শ্রীময়ী।

২রা মার্চ, শনিবার ২০২৩। পরিবার ও আত্মীয় বন্ধুদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন কাঞ্চন এবং শ্রীময়ী। শহর কলকাতার একটি অভিজাত ক্লাবে বসেছিল তাঁদের বিয়ের আসর। লাল টুকটুকে বেনারসিতে, ধুতি পাঞ্জাবিতে সেজে নিয়ম, আচার মেনে গাঁটছড়া বাঁধলেন কাঞ্চন-শ্রীময়ী।

এদিন নিজের ডিজাইন করা বেনারসিতে সেজে উঠেছিলেন শ্রীময়ী। বিয়ের বেনারসির ক্ষেত্রে কাউকে ভরসা করেননি অভিনেত্রী। গা ভর্তি গয়না, শোলার মুকুট, আকন্দ ফুলের মালায় একেবারে সাবেকি সাজে দেখা মেলে নববধূর।

অন্যদিকে, কাঞ্চন পরেছিলেন সাদা পাঞ্জাবি এবং ধুতি, তাতে ছিল লাল পাড়ের কাজ। বিয়ের মেনুতেও ছিল বাঙালিয়ানার ছোঁয়া। মেনুতে ছিল পোলাও, মাটনের মতো নিখাদ বাঙালি পদ।

আরো পড়ুন: দুনৌকায় পা রেখে চলা যাবে না! পরাগের দায়িত্ব কাঁধে নেওয়ায় শিমুলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করল শতদ্রু! মনের কথায় ধামাকা

অভিনেতা কাঞ্চন আর শ্রীময়ীর বয়সের ফারাক বিস্তর। কাঞ্চন মল্লিকের বয়স যেখানে ৫৩। তাঁর নববধূর বয়স মাত্র ২৭। বয়সের এই ফারাকের জন্য বিস্তর কটাক্ষ শুনতে হয়েছে দুজনকে। তবে সেসবকে বুড়ো আঙুল দেখিয়ে একে অপরের পাশে থাকার কথা দিয়েছেন একে অপরকে। আর শনিবার সেই সম্পর্কে পড়ল আইনি সিলমোহর।

Back to top button