Tollywood

Nabab Nandini: রয়্যাল হোটেলের ঘরে লুকিয়ে লুকিয়ে জিলিপি খাচ্ছে কমলিকা-নন্দিনী! দুই শত্রুর মিল দেখে হতভম্ব নবাব, তাজ্জব নেটিজেনরাও

২০২২ সালের প্রথম থেকেই বাংলা টেলিভিশনের পর্দায় এসেছে একের পর এক নতুন ধারাবাহিক। নতুনের সঙ্গে পাল্লা দিয়ে পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। ফলে এখন প্রতিটি ধারাবাহিকের সঙ্গে অপর ধারাবাহিকের হাড্ডাহাড্ডি লড়াই চলছে।

এর মধ্যেই সদ্য সম্প্রচার হওয়া শুরু হয়েছে নতুন ধারাবাহিক নবাব নন্দিনী। স্টার জলসা একসঙ্গে অনেকগুলি নতুন ধারাবাহিক এনেছে যার মধ্যে তালিকায় রয়েছে এই ধারাবাহিকটি। এই সিরিয়ালে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল।
সব প্রতিকূলতার বিরুদ্ধে নারীদের লড়াইয়ের গল্প বলবে এই ধারাবাহিক। নবাব একজন আবেগপ্রবণ, সংগ্রামী ফুটবলার যে বিশ্ববিখ্যাত ফুটবলার হওয়ার স্বপ্ন দেখে। হোটেল ইন্ডাস্ট্রিতে কিছু করার স্বপ্ন রয়েছে নন্দিনীর। ফার্স্ট ক্লাস ফার্স্ট ডিগ্রি নিয়ে পাশ করেছে। নবাবের বৌদি কমলিকার সহকারী হিসেবে কাজ করে সে।
কমলিকা হিসেবে বহুদিন পর ছোট পর্দায় কাম ব্যাক করেছেন অভিনেত্রী অনন্যা বিশ্বাস। কমলিকা আসলে একটি নেগেটিভ চরিত্র। বাস্তবে কমলিকা আর নন্দিনীর খুব ভালো সম্পর্ক। তার প্রমাণ পাওয়া গেল এই ভিডিও থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Anannya Biswas (@iamanannyabiswas)

ইন্দ্রানী এবং অনন্যা দুজন মিলে একটি রিল ভিডিও বানিয়েছেন। দুজনকে শুটিংয়ের ফাঁকে লুকিয়ে লুকিয়ে জিলিপি খেতে দেখা গেলো। বোঝা গেছে দুজনেই মিষ্টিপ্রেমী মানুষ। তাই ডায়েট হয়তো এই ক্ষেত্রে বিশেষ পাত্তা দেন না। সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। পর্দায় কমলিকার অত্যাচারে অতিষ্ঠ হলেও বাস্তবে কমলিকা নিজেও যে একটি মিষ্টি মেয়ে তার প্রমাণ পাওয়া গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button