Prosenjit B’day: আজ থেকে সিনিয়র সিটিজেন হয়ে গেলেন বুম্বাদা, কিন্তু তাকে দেখে এখনো লজ্জা পাবে নবীন যুগের নায়করা! ‘কাছের মানুষ’রা বলছে “এই তো সবে শুরু”, পুজো জমবে গুরুর ছবি দিয়ে

60 বছরে পা দিলেন টলিউডের “ইন্ডাস্ট্রি”। শুনতে অদ্ভুত লাগলেও তার আসল নামের পরিবর্তে বেশিরভাগ মানুষ তাকে এই নামেই চেনে। যদিও আরও একটা আদরের ডাক রয়েছে যেটাতে বেশিরভাগ মানুষ তাকে দেখে থাকে আর সেটা হল বুম্বাদা। হ্যাঁ, আমরা কথা বলছি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের।

Amar Sangi ~ Complete Wiki | Ratings | Photos | Videos | Cast
আজ ষাট বছরে পা দিলেন টলিউডের এই মহান সুপারস্টার। তাকে উত্তম কুমারের পরেই মহানায়ক হিসেবে আখ্যা দেওয়া হয়েছে। এই মহান অভিনেতার একাধিক হিট সিনেমা আজও মনে রেখেছে বাঙালি দর্শক। যেখানে মনে করা হয় গ্ল্যামার দুনিয়ায় বয়স বাড়ার সাথে সাথে কাজ কম পেতে শুরু করে তারকারা সেখানে এই বয়সেই নতুন করে আবার ইনিংস শুরু করছেন প্রসেনজিৎ।

আজ মুক্তি পেতে চলেছে দেব এবং সুপারস্টার প্রসেনজিত অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা কাছের মানুষ। এই সিনেমা বহু প্রতীক্ষিত ছিল দর্শকদের কাছে কারণ প্রথমবার এই জুটিতে টলিউডের দুই সুপারস্টার একসঙ্গে অভিনয় করবেন দুটি ভিন্ন চরিত্রে। দুজনের যুগলবন্দিতে যে জাদু সৃষ্টি হবে তা দেখার অপেক্ষায় আপামর বাংলা। ছবি মুক্তির তারিখ ঘোষণা করার পর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টুইট করে লেখেন, “পুজো কাটুক কাছের মানুষের সঙ্গে।” একই আজ পঞ্চমী তার উপরে বুম্বাদার হ্যাপি বার্থডে আর তার উপরে এই দিনেই তিনি আবার নতুন রূপে ধরা দেবেন পর্দায়। স্বাভাবিকভাবেই দর্শকদের অপেক্ষার তর আর সইছে না।

 

View this post on Instagram

 

A post shared by mirchiagni (@mirchiagni)

পথিকৃৎ বসু পরিচালিত ছবির মুক্তি পাওয়ার কথা ছিল এই বছরের গ্রীষ্মে। তবে সেই তারিখ পিছিয়ে পরে পুজোর সময়ে মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হয়। প্রসেনজিতের চরিত্রের নাম সুদর্শন ও দেবের চরিত্রের নাম কুন্তল।

Back to top button