না ফেরার দেশে পাড়ি দিয়েছেন জয়জিৎ ব্যানার্জি! অভিনেতার মৃত্যুর খবরে তীব্র শোরগোল টলিউডে

বিভিন্ন সময়ে টলিউড থেকে বলিউড জুড়ে অভিনেতা, তারকাদের ভুয়ো মৃত্যুর খবর ছড়িয়েছে। এই যেমন কখনও অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় প্রয়াত হয়েছেন বলে গুজব রটেছে তো কখন‌ও বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক। আর এই সব খবর রীতিমতো তাঁদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধবদের প্রভাবিত করেছে।

আর এই ভুয়ো মৃত্যুর তালিকায় এবার নাম জুড়লো অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের। সুস্থ, সবল, তরতাজা একটি লোককে রাতারাতি মৃত বলে দাগিয়ে দিল সোশ্যাল মাধ্যম। এর আগেও বহুবার বহু তারকা, এহেন ভুয়ো খবরের বিরুদ্ধে সরব হয়েছেন। কিন্তু না, বন্ধ হয়নি এই ধরনের ভিত্তিহীন খবর ছড়ানো।

প্রসঙ্গত উল্লেখ্য গতকাল অর্থাৎ বুধবার সোশ্যাল মিডিয়া মৃত ঘোষণা করে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়কে। আচমকাই সোশ্যাল মিডিয়ায় অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। এই ভুয়ো মৃত্যুর খবরজনিত যে পোস্টটি সোশ্যাল মাধ্যমে শেয়ার হয়, সেখানে দেখা যাচ্ছে জয়জিৎ-এর ছবি। আর উক্ত ছবির উপরে লেখা না ফেরার দেশে বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা। জীবন্ত একটা মানুষকে এইভাবে মেরে ফেলার খবরে বেজায় বিরক্ত অভিনেতা সহ টলি পাড়ার অনেক মানুষ।

নিজের সম্পর্কে এই ভুয়ো খবর দেখে কি প্রতিক্রিয়া অভিনেতার? সোশ্যাল মাধ্যমে ফেসবুকে নিজের ভুয়ো মৃত্যুর খবর দেখে অভিনেতা লেখেন, তা হলে কি আমি ভূত? এবার এই খবর যে করেছে, আমি তার ঘাড় মটকাব। আচ্ছা এটা দেখালে কি আমার ইনশিয়োরেন্সগুলো ম্যাচিয়োর করবে? যথারীতি এহেন খবরে রাগত অভিনেতা।

মৃত্যুর খবরই বোধ হয় আয়ু বেড়ে যায়। এমনটাই হোক অভিনেতার ক্ষেত্রেও। এই মুহূর্তে টলিপাড়ায় দাপিয়ে কাজ করছেন জয়জিৎ। এই মুহূর্তে একসঙ্গে দুটি ধারাবাহিকে অভিনয় করছেন এই জনপ্রিয় অভিনেতা। জানা গেছে, একইসঙ্গে একটি সিনেমা এবং ওয়েব সিরিজে কাজের কথা চলছে তাঁর। আসলে কোন মাধ্যমে কাজ করছেন সেটা অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের কাছে অতটাও গুরুত্বপূর্ণ নয়। গুরুত্বপূর্ণ যেটা সেটা হল তিনি ভালো অভিনয় করতে চান। আর সেটা করতে পেরেই খুশি তিনি।

Back to top button