Connect with us

Tollywood

টলিউডে শুরু ঝামেলা! যীশুর জায়গা কেড়ে নিলেন অনির্বাণ! নতুন চৈতন্যদেবের খোঁজে সৃজিত মুখার্জি

Published

on

মহাপ্রভু শ্রী চৈতন্যদেবের জীবনী নিয়ে বড় পর্দায় আসতে চলেছেন পরিচালক সৃজিত মুখার্জি। ছবির প্রযোজক রানা সরকার। ছবির প্রযোজকের সঙ্গে কথাবার্তা বলে জানা যায়, ছবিটিকে ফিউশন স্টাইলে দেখানো হবে।

ছবির নাম রাখা হয়েছে ‘লহ গৌরাঙ্গের নাম রে’। এই বিষয় নিয়ে প্রযোজক রানা সরকার জানিয়েছেন, তাঁর, কবীর সুমন, সৃজিত মুখার্জী এবং যীশু সেনগুপ্তর ফের আবার জুটি বেঁধে কাজ করার ইচ্ছে ছিল। কিন্তু মহাপ্রভু হিসেবে যীশুকে মানাবে না বলে, বাঁধা পড়েছে সেই ইচ্ছেতে !

অনেকেই জল্পনা করেছিলেন চৈতন্যের চরিত্রে যীশুর পরিবর্তে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য। তবে এক্ষেত্রে প্রযোজক বলেন, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। তিনি ছবিতে গল্পকথকের ভূমিকায় কাজ করতে পারেন।

ছবিটিতে সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল গান। যার জন্য প্রযোজক কবীর সুমনের কাছে প্রস্তাব রাখবেন বলে জানিয়েছেন। যদিও বা কবীর সুমন অসুস্থ। তবু তিনি চেষ্টা করতে চান।

বর্তমানে ‘সাবাস মিঠুর’ পরিচালনায় ব্যস্ত সৃজিত মুখার্জী। ছবিটি মিতালি রাজের জীবন কাহিনী নিয়ে। অভিনয় করছেন তাপসী পান্নু। কিন্তু এই মুহূর্তে তিনি তাঁর পরবর্তী পরিকল্পনা নিয়েও তৈরি। শোনা গিয়েছে বহুদিন ধরেই এই ছবির প্ল্যানিং চলছিল। ছবির কাজ এগোচ্ছে দ্রুতগতিতে। কাস্টিং এর জন্য অডিশন চলেছে। প্রযোজক জানিয়েছেন, লুক এবং অভিনয় এই ছবিতে গুরুত্বপূর্ণ হওয়ায় নতুন প্রতিভার কথা ভাবা হবে। ফের আবার জাতিস্মরের মতো ছবির সাক্ষী থাকতে চলেছে দর্শকরা।

Trending