Tollywood

টলিউডে জনপ্রিয়তার জন্য বিতর্ক দরকার, সাক্ষাৎকারে সাফ জানিয়ে দিলেন যীশু সেনগুপ্ত!

আজকালকার দিনে মাতৃত্বের অন্যতম সংজ্ঞা হয়ে উঠেছে সারোগেসি। সেই ভাবনা নিয়েই পরিচালক অরিত্র মুখোপাধ্যায় বাংলায় আনছেন ‘বাবা বেবি ও’। এর পাশাপাশি এক অসমবয়সী প্রেমের গল্পও তুলে ধরা হবে এই সিনেমায়। মুখ্য ভূমিকায় রয়েছেন যিশু সেনগুপ্ত ও শোলাঙ্কি রায়। ৪ ফ্রেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। এই সূত্রেই একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দেন যিশু সেনগুপ্ত।

গতবছর মার্চে শুরু হয়েছিল এর শুটিং। সেই সময়ে সারোগেসি তেমন চর্চায় না থাকলেও সম্প্রতি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এই পদ্ধতির মাধ্যমে মা হওয়ার ফলে এখন তা আলোচনায় উঠে এসেছে। এ প্রসঙ্গে যিশু রসিকতা করে বলেন যে প্রিয়াঙ্কা বোধহয় জানতেন না তাঁদের ‘বাবা বেবি ও’ রিলিজের তারিখটা। প্রথমবার শোলাঙ্কির সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে যিশুর।

এর পাশাপাশি নায়ককে ইন্ডাস্ট্রির ভেতরে এবং সোশ্যাল মিডিয়ায় অভিনেতাদের একে অপরের প্রতি কাদা ছোঁড়াছুঁড়ির বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি উত্তর দেন যে জনপ্রিয় না হলে বিতর্ক তৈরি হয় না। যে কোনো পেশাতেই কেউ থাকুক না কেন তার নাম তৈরি না হলে তাকে নিয়ে বিতর্কও হবে না।

এমনিতে নায়ক নিজের বিতর্ক থেকে পাঁচ হাত দূরে থাকেন। তাই সোশ্যাল মিডিয়াতেও বিশেষ ছবি পোস্ট করেন না তিনি। কাজের ছবি ছাড়া ব্যক্তিগত কোন বিষয় নিয়ে সেখানে তাঁকে কিছু প্রকাশ করতে দেখা যায় না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button