Connect with us

Tollywood

যমজ সন্তানদের সামলাতে নাজেহাল যিশু, সাহায্য করতে এগিয়ে এলেন সোলাঙ্কি

Published

on

যমজ সন্তানের বাবা হয়েছেন যিশু সেনগুপ্ত, তাও আবার সারোগেসির মাধ্যমে। কিন্তু বাবা হওয়া কী আর মুখের কথা। যমজ সন্তান হলেও তাদের কিছুতেই বাগে আনতে পারছেন না তিনি। তাদের সামলাতে একেবারে নাজেহাল অবস্থা তাঁর। অগত্যা, সোলাঙ্কিকেই এগিয়ে আসতে হল, সাহায্য করতে হল যিশুকে।

কী অবাক হচ্ছেন? এমনটাই কিন্তু ঘটেছে। সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন যিশু সেনগুপ্ত, তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে। খুব শীঘ্রই মুক্তি পাচ্ছে উইন্ডোজ প্রোডাকশনের পরবর্তী ছবি ‘বেবি ও বাবা’। এই ছবিতে বাবার চরিত্রে দেখা যাবে যিশুকে। তাঁর চরিত্রের নাম মেঘ। তাঁর বান্ধবী সোলাঙ্কি রায়ের চরিত্রের নাম বৃষ্টি।

এই ছবিতে দেখানো হবে এক ৪০ বছর বয়সী ব্যাক্তির গল্প যার নাম মেঘ। তিনি বিয়ে করতে চান না। তবে বাবা হতে চেয়েছিলেন। এই কারণেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হন। কিন্তু পরে তিনি একটি মেয়ের প্রেমে পড়েন, যার নাম বৃষ্টি। তিনি মেঘকে পছন্দ করলেও তাঁকে বিবাহিত ভেবে বসেন। তার উপর বৃষ্টি বাচ্চা পছন্দ করেন না। এই নিয়েই কমেডির মোড়কে তৈরি এই রোম্যান্টিক-কমেডি ছবি, ‘বেবি ও বাবা’।

ছবির বেশীরভাগ শুটিংই হয়েছে কলকাতায়। তিবে যিশু আর সোলাঙ্কি ছাড়া আর কাকে এই ছবিতে দেখা যাবে, তা এখনও জানা যায়নি। এই ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন ও সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending