Tollywood

Jhuma Boudi: পরনে স্পোর্টস অন্ত’র্বা’স, উঁকি দিচ্ছে যৌ’ব’ন! মিঠে রোদ গায়ে মেখে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন “ঝুমা বৌদি”

এমনিতে তার নাম শুনলেই বুকে কম্পন ধরে যায় ছেলেদের। তার উপরে তার আবেদনময়ী দৃষ্টি যেন প্রাণ কেড়ে নিতে চায়। তিনি আর কেউ নন স্বয়ং ঝুমা বৌদি অর্থাৎ মোনালিসা।

এই নামটির সঙ্গে যারা পরিচিত তারা তাকে বেশিরভাগ ক্ষেত্রেই মনে রেখেছে নানা ভূমিকায় তার তীব্র শরীরী আবেদনের জন্য। যদিও এটা তার আসল নাম নয়, আসল নাম অন্তরা। তবে অভিনয় জগতে আসার পর তার নাম হয়েছে মোনালিসা কিন্তু এখন আর কেউ তার আসল নাম নয় বরং বেশিরভাগ তাকে চেনে ঝুমা বৌদি হিসেবে।


বহুদিন পর আবার স্বমেজাজে ফিরে এলেন সেই ঝুমা বৌদি। হাসির ঝলকে যেন আগুন লাগালেন তিনি। ব্যালকনিতে দাঁড়িয়ে মিঠে রোদের সঙ্গে মিশে গেছে তার তীব্র শরী’রে’র উ’ত্তা’প। তার সেই উ’ষ্ণ’তায় ঘায়েল অজস্র ছেলেরা। যেমন রূপ তেমন তার ঝলক।

পরনে রয়েছে কালো রংয়ের স্পোর্টস অন্তর্বাস, শর্ট স্কার্ট এবং কালো রঙের নাগরাই জুতো। উরু স্পষ্ট। বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুলেছেন তিনি এবং সেগুলি শেয়ার করেছেন। মুহূর্তের মধ্যে ছবি হু হু করে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। বলার অপেক্ষা রাখে না ঝুমা বৌদিকে বহুদিন পর এই মেজাজে দেখতে পেয়ে কতজনের যে ঘুম উড়ে গেল রাতের!

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button