Srabanti Chatterjee: বাংলায় জা’লি’য়া’তি’র পর বিলেতের মাটিতে চুরি করতে লন্ডনে পাড়ি শ্রাবন্তীর! বড় অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

কিছুদিন আগে বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তিনি জা’লি’য়া’তি’র ঘটনায় অভিযুক্ত। এই নিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে মধ্যমগ্রাম থানায় অভিযোগও দায়ের হয়। আসলে বিতর্ক আর শ্রাবন্তী প্রায় সমার্থক শব্দ।

কী অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে? জিম খুলে টাকা হাতিয়ে সেই টাকা নিয়ে পলাতক অভিনেত্রী এমনটাই অভিযোগ ছিল ওই জিমের ট্রেনীদের। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী ছিলেন মাল্টি জিমের মালিক রোশন সিং। আর তাই বিয়ের পর জিমের প্রতি যেন আলাদাই ভালোবাসা গজিয়ে ওঠে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

আর সেইজন্য রোশনের সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেত্রী নিজেই ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামে একটি আস্ত জিম খুলে ফেলেন। উল্লেখ্য, তবে একা নয়, আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে মিলে এই জিম খোলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিযোগ ওঠে ট্রেনিরা মোটা টাকা দিয়ে ওই জিমে ভর্তি হওয়ার পর হঠাৎ করেই বন্ধ হয়ে গেছে ওই জিম।

উল্লেখ্য, প্রতারিতদের অভিযোগ ছিল, শ্রাবন্তীর কথা, তাঁর মুখ দেখেই তাঁরা এই জিমে অ্যাডমিশন নিয়েছিলেন, কিন্তু একজন নামী অভিনেত্রী এইভাবে তাঁদের টাকা নিয়ে ঠকাবেন তা তাঁরা চিন্তার মধ্যেও আনেননি। কীভাবে এতগুলো টাকা তাঁরা ফেরত পাবেন সেই নিয়েই বেজায় চিন্তা তাঁদের। আর এবার বাংলায় জালিয়াতি করে বিদেশের মাটিতে চুরি করতে গেলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ঘটনা কী?

এসকে মুভিস-এর ব্যানারে তৈরি হচ্ছে নতুন ছবি ‘বাবুসোনা।’ এই ছবিতে শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা জিতু কমল। এটি মূলত অ্যাকশন কমেডি সিনেমা। এই ছবির পরিচালনা করছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। এই ছবির পুরুষ চরিত্রের নাম বাবু এবং মহিলা চরিত্রের নাম সোনা।

বাবু একটি আইটি কোম্পানি চালায় আর তার আড়ালেই কি’ড’ন্যা’পিং এর কাজ করে। আর সোনা পেশায় চোর, কিন্তু সে নিজের পরিচয় দেয় একজন পুলিশ হিসাবে। এই দুজনেই লন্ডন শহরে একটি শিশু অ’প’হ’র’ণে’র ঘটনায় জড়িয়ে পড়ে।

এই সিনেমায় দেখা যাবে কিভাবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠছে, তাদের জীবনের ছন্দ মিলছে কিনা, জীবনের গতিপথ কোন দিকে প্রবাহিত হচ্ছে। এই ছবির কাস্ট কিন্তু বেশ ভালো। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পায়েল সরকার, সাগ্নিক চট্টোপাধ্যায়, অত্রি ভট্টাচার্য, বুদ্ধদেব ভট্টাচার্য, বিলাস দে প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা।

Back to top button