নিউ মার্কেট থেকে জামা কেনা জিৎ বর্তমানে টলিউডের হিরো

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা জিৎ। দীর্ঘদিন ধরে টলিপাড়ায় অভিনয় করে দর্শকদের বিনোদন দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। শুধুমাত্র অভিনয় নয় বাস্তব জীবনেও তিনি একজন জেন্টলম্যান নামে পরিচিত।

আজ তার ৪৩ তম জন্মদিন। তার দিনে জেনে নেওয়া যাক সুপারস্টার জিৎ অজানা কিছু কাহিনী। চলচ্চিত্রে হাতে খড়ি সাথী সিনেমা দিয়ে।২০০২ সালের সেই সিনেমা চরম হিট। বক্স অফিসে তুমুল আলোড়ন সৃষ্টি করে এই সিনেমা। এরপর আর কখনো পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতা কে।

একেরপর এক সিনেমা অভিনয় করে সাফল্যের শীর্ষে পৌঁছে গেছেন তিনি। অভিনয় পাশাপাশি নাচের জন্য তিনি যথেষ্ট জনপ্রিয়।অভিনেতা জিতের স্টাইল সবসময় নজরকাড়া।নিজের পোশাক, থেকে জুতো এবং অনান্য এক্সেসরিজ এমনকি জামাকাপড়ের রঙ সহ পারফিউম সব বিষয়েই একেবারে নিঁখুত থাকেন এই সুপারস্টার।

jeet2

কিন্তু শুরুতেই এত সহজ ছিল না তার যাত্রাপথ। আর পাঁচ জনের মতো নিউমার্কেট থেকেই জামাকাপড় কিনতেন তিনি। এই প্রসঙ্গে অভিনেতা একটি মজার কথা জানান। তিনি বলেন একটা বার্থ ডে পার্টিতে আমন্ত্রিত হিসেবে তিনি নিউ মার্কেট থেকে নতুন জামা কাপড় কিনে সেটা পড়ে যান। তারপর বাড়ি ফিরে তার মনে পড়ে আবার একটা পার্টি আছে।

তখনই তিনি সোজা চলে যান নিউ মার্কেটের সেই দোকানে। সেখানে গিয়ে বললেন যে পোশাকটা নিয়ে গিয়েছিলেন, সেটা পছন্দ হয়নি। সেটা বদলে নতুন পোশাক নিয়ে ছিলেন।হাসতে হাসতে জিৎ বলেছিলেন ‘পোশাক পাল্টে অন্য একটা নিলাম। সেটা পরেই গেলাম পার্টিতে। তখন পয়সা কোথায় যে রোজ রোজ নতুন পোশাক পরে যাব! অগত্যা।’

বর্তমানে সাফল্যের নিরিখে শীর্ষ স্থান ধরে রেখেছে অভিনেতা। পাশাপাশি নিজের স্টাইল নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন তিনি। শুটিং করতে গেলেও নিজের জন্য আলাদা করে পোশাক নিয়ে যান অভিনেতা।

Back to top button