Connect with us

Tollywood

বোনুয়া প্রেম শেষ, মিমিকে ভুলে নতুন বোন পাতিয়েছেন নুসরাত জাহান! ঈশানের সব কথা ফাঁস করলেন নতুন মাসি সুস্মিতা

Published

on

টলিউডের জনপ্রিয়, পরিচিত ও চর্চিত অভিনেত্রী নুসরাত জাহান। বারবারই নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে তাঁর ব্যক্তিগত জীবন। প্রাক্তন নিখিল জৈনের থেকে আলাদা হওয়ার পর বদলে গিয়েছে টলিউডের এই চর্চিত অভিনেত্রীর বাস্তব জীবন। দূরে সরে এসেছেন বেশ কিছু চেনা পরিচিত মানুষের থেকে। আবার বড্ড বেশি ঘনিষ্ঠ হয়ে পড়েছেন কিছু মানুষের সঙ্গে। কিন্তু ইন্ডাস্ট্রিতে এত প্রতিদ্বন্দিতার মাঝে, নিজের ‘ছোট বোনকে’ খুঁজে পেয়েছেন নায়িকা। যা সকলেরই জানা।

নাম সুস্মিতা চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রির এই নবাগতা অভিনেত্রী এখন নুসরাতের সবথেকে কাছের মানুষ। সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর ‘জয় কালী কলকত্তাওয়ালি’তে একসঙ্গে কাজ করছেন নুসরাত জাহানের সঙ্গে। অভিনেত্রীকে ডাকেন ‘নুসরাতদি’ বলে। সুস্মিতা চট্টোপাধ্যায় জানিয়েছেন, “নুসরাতদিকে গিয়ে প্রথমদিন ‘হাই’ বলাতেই ও আমাকে জড়িয়ে ধরেছিল। বলেছিল, আমি ওর বোনের থেকেও ছোটো। তাই আমি ওর ছোট বোনের মতোই। তার পর থেকে বেশ ভালো বন্ধু হয়ে উঠেছি দুজনে”।

এদিন সেটে নুসরাত জাহানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে সুস্মিতা জানান, কাজের ফাঁকে নুসরাত ঈশানের গল্প বলতো তাঁকে। ছবি আর ভিডিও দেখাতো। কি কি দুষ্টুমি ঈশান করে? সেই গল্প শুনিয়ে থাকতো।

এক কথায় বলতে গেলে ঈশানের সব খবর তাঁর মার পর রয়েছে তাঁর এই নতুন মাসির কাছে। জন্মের এতদিন পর কালীপুজোর রাতে প্রথমবার ছেলের ছবি সামনে এনেছেন নুসরাত। পরক্ষণেই বাবা যশ দাশগুপ্ত দুই ছেলের ছবি একসঙ্গে ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। দীপাবলিতে ঈশানের ছবি দেখে আনন্দে আত্মহারা হয়েছিল যশরতের ভক্তরা। একদিকে কাজ করছেন নতুন ছবিতে। অন্যদিকে ইশক ১০৪ এফএম তাঁর নতুন রেডিও শো! সব মিলিয়ে কাজ আর ঈশানকে সামলে বেজায় ব্যাস্ত নুসরাত।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending