Soumyadeep Mukherjee: বাবার অমতে অভিনয়, একের পর এক অডিশন দিয়েও কাজের সুযোগ আসেনি বহু বছর! নিজের স্ট্রাগলের কথা শোনালো ‘জগদ্ধাত্রী’র স্বয়ম্ভু

বাংলা টেলিভিশন এই মুহূর্তে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। মাত্র দু মাসের মধ্যেই এই ধারাবাহিক বাংলার দর্শকের মনে জায়গা করে নিয়েছে। পরপর কয়েক সপ্তাহ ধরে বাংলার সব ধারাবাহিক গুলোকে পিছিয়ে ফেলে টিআরপি তালিকায় প্রথম পাঁচে স্থান করেছে। কিন্তু এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের যদি কথা বলা যায় তাহলে সবাই অল্পবিস্তার নতুন।

প্রথমত এই ধারাবাহিকে মুখ্য চরিত্রের অভিনয় করছে অভিনেতা সৌম্যদীপ মুখার্জি এবং অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। অঙ্কিতার এটি প্রথম কাজ হলেও সৌম্যদীপ এর আগেও একটি ধারাবাহিকের অভিনয় করেছেন। প্রসঙ্গত সৌম্যদীপকে এর আগে কালার্স বাংলা ‘ত্রিশূল’ ধারাবাহিকের অভিনয় করতে দেখা গেছে। সেখানে তিনি অভিনেত্রী টুম্পা ঘোষ এর বিপরীতে অভিনয় করতেন। দুটি ধারাবাহিকে নিজের অভিনয় করে বাংলার দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে সৌম্যদীপ।

রাতারাতি মহিলাদের হার্টথ্রব, 'জগদ্ধাত্রী' সিরিয়ালের নায়ক আসলে কে, রইল অভিনেতার আসল পরিচয়

সম্প্রতি সৌম্যদীপ তার অভিনয়ের শুরু প্রথম দিকে কিছু কথা বা করে নিয়েছেন এক সংবাদমাধ্যমের কাছে। যেখানে এদিন সৌমদীপ বলেন যে তার অভিনয় জীবন শুরুর আগেই তিনি মডেলিং করতেন। তারপরে হঠাৎ একদিন পরিচালক স্নেহাশীষ চক্রবর্তী তাকে অভিনয়ের জন্য ডেকে পাঠান। আর তারপর থেকেই তার অভিনয় জীবন শুরু। সেদিন সৌম্যদীপ জানান যে তার বাড়িতে তার মা তাকে অভিনয়ের জন্য সাপোর্ট করলেও তার বাবার অমতেই তিনি অভিনয় শুরু করেন।

Jagaddhatri Serial: 'জগদ্ধাত্রী পা রাখে যেখানে, পাপ মুছে যায় সেখানে...!' আসছে নতুন মেগা - Television - Aaj Tak Bangla
তিনি ছোটবেলা থেকেই একজন অভিনেতা হতে চাইতেন। তারপরে আস্তে আস্তে মডেলিং শুরু করেন। বলেন যে একটা সময় এমন গেছে যে তিনি অগুন্তি অভিনয়ের অডিশন দিয়েছেন কিন্তু সুযোগ আসেনি। তখন তিনি আস্তে আস্তে নিজের মডেলিং ক্যারিয়ার দেখেই ফোকাস করেন এবং তাই নিয়ে এগিয়ে যান। তারপরে হঠাৎ করেই কালার্স বাংলায় অভিনয়ের সুযোগ পান।

Jagadhatri: | Jagadhatri: নতুন ধারাবাহিকের শ্যুটিং ফ্লোরের অন্দরের গল্প শোনালেন অঙ্কিতা-সৌম্যদীপ

Back to top button