Tollywood

Ishaa Saha: ঝাঁঝ লবঙ্গ ফুল থেকে শুরু কেরিয়ার,চুটিয়ে বড় পর্দায় অভিনয়! এখন সুরেলা গলায় গান গেয়ে মাত করলেন ঈশা সাহা

প্রতিটি মানুষের মধ্যে কিছু না কিছু সুপ্ত প্রতিভা থাকে। কেউ সেই প্রতিভা প্রকাশ করে উপার্জন করে আর কারুর মধ্যে সেটা লুকিয়ে থেকে যায় আড়ালে। কেউ কেউ আবার শখের বসে সেই প্রতিভা গুলিকে মাঝে মাঝে নেড়ে ঘেঁটে নেয়।

টলিউড বা বলিউড যে কোনো ক্ষেত্রই হোক না কেন এমন অনেক সেলিব্রেটি রয়েছেন অভিনয়ের পাশাপাশি যাদের মধ্যে রয়েছে আরও অনেক ধরনের প্রতিভা। এক্ষেত্রে ছোটপর্দা হোক কিংবা বড় পর্দা সব মিলিয়ে মিশিয়ে বহুত তারকাদের আমরা পেয়েছি একেবারে অন্যরূপে। আবার কেউ কেউ শুরুটা করেছিলেন অন্যভাবে তবে এখন অভিনয়ের সঙ্গে যুক্ত হয়ে পড়েছেন প্রত্যক্ষভাবে।

Ishaa Saha: Dev has no starry airs and it's a lesson for all | Bengali Movie News - Times of India
এর শ্রেষ্ঠ উদাহরণ হল পিলু ধারাবাহিকের অভিনেত্রী মেঘা। নাচের মধ্যে দিয়ে প্রথম প্রতিযোগী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন এক অনুষ্ঠানে। বাংলা চ্যানেলের এই জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্র তিনি। আজ যাকে নিয়ে কথা বলবো তিনিও অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী যিনি ছোট পর্দা, বড় পর্দা ছাড়াও বর্তমানে ডিজিটাল পর্দাতেও ব্যাপক সাফল্য অর্জন করেছেন খুব কম সময়ের মধ্যে।

এই অভিনেত্রী হলেন ইশা সাহা। হ্যাঁ, বিনোদন দুনিয়ায় এই অভিনেত্রীর নাম আর কারো কাছে এখন অজানা নয়। ঝাঁঝ লবঙ্গ ফুল ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনয় দুনিয়ায় আত্মপ্রকাশ করেছিলেন ইশা। তারপর থেকে ক্রমাগত বড় পর্দায় একের পর এক কাজ করে চলেছেন আর সাম্প্রতিক সময়ে ডিজিটাল পর্দায় বেশ কিছু জনপ্রিয় কাজে দেখা গিয়েছে এই নায়িকার মুখ।

Indraneil Sengupta, Ishaa Saha, Paayel Sarkar reportedly to work in a Bengali Film | PiPa News
অভিনয়ের পাশাপাশি নায়িকা আরো একটি বিশেষ গুণ রয়েছে যেটি এলো প্রকাশ্যে। আজ মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব অভিনীত সিনেমা কাছের মানুষ। এই সিনেমায় ইশা নিজেও অভিনয় করেছেন। তবে এর পাশাপাশি একটি গানের জন্য নিজের কন্ঠ দিয়েছেন তিনি।

হ্যাঁ, যদিও নায়িকা পেশাগতভাবে সংগীত শিল্পী নন তবে এই গানে নায়িকার কন্ঠ শুনে বুঝতে পারবে না সাধারণ মানুষ যে আসলে তিনি প্রফেশনাল নন। তাই নায়িকার কন্ঠ শুনে অবাক হয়েছেন স্বয়ং নায়িকার সহ অভিনেতা দেব, প্রসেনজিৎসহ অন্যান্যরাও। এবার গানের জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী। এই গান ইতি মধ্যেই ভাইরাল হয়ে গেছে এবং বহু মানুষের প্রিয় হয়ে উঠেছে নায়িকার কন্ঠ। তবে অনেকেই বিশ্বাস করতে পারেনি যে এই ইশা সাহা আসলে সেই ইশা সাহাই যিনি আসলে অভিনয় জগতে তুমুল খ্যাতি অর্জন করেছেন।


গানের ভিডিও অভিনেত্রী নিজেও শেয়ার করেছেন নিজে সোশ্যাল মিডিয়ায় এবং ক্যাপশনে লিখেছেন “আমি পেশাদার সংগীত শিল্পী নই কিন্তু এই গানটা সত্যিই এত মন ছুঁয়েছে… আমার এবং আপনাদের… যেভাবে আপনারা ভালোবেসেছেন এবং প্রচুর রিলস, কভার, কমেন্ট এর মাধ্যমে ভালোবাসা জানিয়েছেন… তা সত্যি আমাদের স্পর্শ করে গেছে! সেই ভালো লাগা থেকে আমার এই চেষ্টা… ধরে নিন এটা আমার মুক্তি দাও- এর সং কভার”। পুজোয় এটাই এবার নায়িকার প্রাপ্তি এবং দর্শকদের জন্য তার উপহার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button