Tollywood

জি বাংলা সবাইকে প্লাস্টিকের অ্যাওয়ার্ড দিচ্ছে, অন্যদিকে স্টার জলসা দিচ্ছে দামি ধাতুর অ্যাওয়ার্ড! অভিযোগ ঘিরে শোরগোল নেট পাড়ায়

2-3 সপ্তাহ আগে জি বাংলায় অনুষ্ঠিত হয়েছে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড।বিকাল সাড়ে পাঁচটা থেকে শুরু হওয়া অনুষ্ঠান শেষ হয় রাত সাড়ে নটায় এবং পুরস্কার পান সকল কলাকুশলীরা। এই অ্যাওয়ার্ড ফাংশন নিয়ে স্টার জলসা এবং জি বাংলার ভক্তদের মধ্যে ইতিমধ্যেই একপ্রস্থ লড়াই হয়ে গেছে। সামনে আসতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। আর এর মধ্যেই উঠে এলো ভয়ঙ্কর অভিযোগ।গতকাল জনৈক নেটিজেন জি বাংলা সোনার

পড়ে মাথায় হাত নেটিজেনদের। তার দাবি জিবাংলা যে অ্যাওয়ার্ডগুলো তার কলাকুশলীদের দিয়েছে সেগুলো আসলে প্লাস্টিকের। অন্যদিকে স্টার জলসা যে অ্যাওয়ার্ডগুলো তার কলাকুশলীদের দেয় সেগুলো কোন ধাতুর তৈরি। স্বাভাবিকভাবেই তার দাবি শুনে জি বাংলার ভক্তরা রেগে আগুন।তাদের প্রিয় চ্যানেল তাদের তারকাদের প্লাস্টিকের অ্যাওয়ার্ড দেবে এরকমটা তারা আশাই করতে পারছেন না।

সেই নেটিজেন তার বক্তব্যের স্বপক্ষে কিছু যুক্তিও রেখেছেন। তিনি বলছেন যে, ধাতুর উপর কোন বস্তুর প্রতিবিম্ব বোঝা যায় কিন্তু প্লাস্টিকের উপর বোঝা যায় না। প্লাস্টিকের উপর আলো পড়লে তা প্লাস্টিকের রং ধারণ করে। অন্যদিকে প্লাস্টিকের অ্যাওয়ার্ডে কোন রকম লেখা খোদাই করা সম্ভব নয়।

এই নিয়ে স্টার জলসার ভক্তদের মধ্যে হাসাহাসি করে গেছে সোশ্যাল মিডিয়ায়। তারা বলতে শুরু করেছেন যে জি বাংলার কি এতটাই দৈন্যদশা যে নিজেদের কলাকুশলীদের প্লাস্টিকের অ্যাওয়ার্ড দিতে হচ্ছে।অন্যদিকে জি বাংলার মানুষরা বলছেন যে এসব দাবি কেবলমাত্র জি বাংলাকে ছোট করার উদ্দেশ্যেই করা হচ্ছে।

তাদের বক্তব্য হল জি বাংলা যখন এত খরচ করে ইকোপার্কে অ্যাওয়ার্ড ফাংশন করতে পেরেছে কখন কলাকুশলীদের ধাতব অ্যাওয়ার্ড দেওয়ার মতো সামর্থ্যও তাদের আছে।তাই এই ভুয়ো দাবি তারা মানছেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button