Ushasie Chakraborty: আবার অভিনয়ে ফিরছেন “জুন আন্টি”! “রাঙা বউ”য়ের পর এবার উষসী চক্রবর্তী নিয়ে আসছেন “কালা বউ”! অভিনেত্রীর লুক হলো ভাইরাল

সম্প্রতি বাংলা সিরিয়ালের দুনিয়ায় যে নতুন নতুন সিরিয়ালের আগমন ঘটছে তাতে একের পর এক নামের বহর দেখা যাচ্ছে। তার সঙ্গে চরিত্র গুলির নিত্যনতুন নাম যা দর্শকদের মনে একেবারে গেঁথে যাচ্ছে সঙ্গে সঙ্গে।

এ পর্যন্ত বিগত কয়েক মাসে বেশ অনেকগুলি নতুন নতুন সিরিয়াল এসেছে জি বাংলা, স্টার জলসা থেকে শুরু করে অন্যান্য বাংলা চ্যানেলগুলিতে। কিন্তু এখানেই শেষ নয়, আরো নতুন নতুন সিরিয়াল আসছে এবার। এবার শোনা যাচ্ছে এই সিরিয়ালের মাধ্যমেই আবার কাম ব্যাক করছেন টেলিভিশনের জনপ্রিয় নেগেটিভ চরিত্র জুন আন্টি।

শ্রীময়ী ধারাবাহিকের সেই জুন আন্টিকে মনে আছে তো? হ্যাঁ, সেই উষসী চক্রবর্তীকে নিয়ে এবার নতুন খবর এবং জল্পনা ছড়িয়ে পড়লো। শোনা যাচ্ছে তিনি নাকি কাম ব্যাক করছেন ছোট পর্দায়। কিন্তু কোন সিরিয়াল?

জানা গেলো সিরিয়ালের নাম “কালা বউ”। হ্যাঁ, কি সিরিয়ালে অভিনেত্রীর লুক কেমন হতে চলেছে সেই ছবিও ভাইরাল হয়ে গেছে এর মধ্যেই। দেখা যাচ্ছে হাতে সিগারেট নিয়ে সমুদ্রের তীরে বসে রয়েছেন তিনি। পরনে একটা ছোট পোশাক। এর আগে নায়িকার এমন রূপ দেখা যায়নি তাই না?

না, এটা কিন্তু একেবারেই সত্যি খবর নয়। সম্পূর্ণটাই মজা করে বানানো হয়েছে। নায়িকা মাঝে মাঝে নিজেকে ছবি শেয়ার করেন এবং এই ছবিটিও তিনিই শেয়ার করেছিলেন। উষসী কোনো সিরিয়ালে এই মুহূর্তে ফিরতে চলেছেন বলে কোন খবর পাওয়া যায়নি।

Back to top button