Swastika Mukherjee Pregnant: বয়স ৪১, আবার মা হতে চলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়! বেবি বাম্পে হাত বুলিয়ে তুললেন ছবি! “মেয়ের পর কি এবার ছেলে?” প্রশ্নে ভরিয়ে দিলো নেটিজেন

হঠাৎ বিস্ফোরণ। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের চোখ ছানাবড়া। হঠাৎ এমন এক ছবি পোস্ট করলেন এই অভিনেত্রী যে অবাক না হয়ে উপায় নেই।

ভিডিও অভিনেত্রীর কথা বলছি তিনি হলেন জনপ্রিয় টলিউড নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। টেলিভিশনের বাইরেও নিজেরাই ব্যক্তিগত জগৎ তৈরি করেছেন তিনি নিজের সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীদের সংখ্যা ধীরে ধীরে বেড়েই চলেছে সেখানে। মাঝে মাঝেই নানা বোল্ড লুকে নজর কেড়ে নেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

এবার আবার একটি বিস্ফোরণ ঘটালেন সোশ্যাল মিডিয়ায়। এমন একটি পোস্ট করলেন যে na দেখলে বিশ্বাস হবে নাল আপনার।

ছবিতে দেখা গেলো বেবি বাম্প। মা হতে চলেছেন নায়িকা? বয়স ৪১। রয়েছে বড় একটি মেয়ে। আর এই বয়সে হঠাৎ এই ছবি পোস্ট করায় সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই। সকলের একটাই প্রশ্ন আবার কি সুখবর আসছে? সুখবর মানেই সন্তানের আগমনের বার্তা। হ্যাঁ, স্ফীত পেট তো সেই বার্তাই দিচ্ছে।

তবে এটা পুরোপুরি নায়িকার চরিত্রের সাজ। হ্যাঁ, আসতে চলেছে কালা। উর্মিলার সাজে ধরা দিলেন স্বস্তিকা। এই সাজে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন নিজের সেট থেকে। ক্যাপশনে লিখেছেন জন্ম হলো উর্মীলার।

Back to top button