Tollywood

Sudipa Chatterjee: অবশেষে সঞ্চালিকা হিসেবে সরিয়ে দেওয়া হলো “রান্নাঘরের রানী” সুদীপাকে, এলো নতুন মুখ! “দ্যাখ কেমন লাগে” বলছে নেটিজেন

বাঙালির রান্নাঘর মানেই তার সঙ্গে ওতপ্রুত ভাবে জড়িয়ে রয়েছে আরও একটি নাম যেটি হলো সুদীপা চট্টোপাধ্যায়। একটা সময় ছিল যখন বিকেল হলেই জি বাংলার পর্দা খুলে দর্শকরা বসে পড়ত নতুন নতুন রান্নার রেসিপি শিখতে। দীর্ঘ বেশ কিছু বছর ধরে নিজের দায়িত্ব বেশ ভালোভাবে সামলেছেন সুদীপা। রীতিমতো তার নামের একটা ব্র্যান্ড তৈরি হয়েছে। এখন বাংলা টিভির পর্দায় আরো কিছু রান্নার অনুষ্ঠান এসে গেলেও দর্শক জি বাংলা রান্নাঘর আর সুদীপাকে ভুলবে না।

কিন্তু সেসব এখন অতীত। হ্যাঁ, কারণ বেশ কিছু সময় ধরে সেই পরিস্থিতি পাল্টে গেছে। আর ঠিক তার কারণেই এবার সরে যাচ্ছে সেই চেনা মুখ। সরে যাচ্ছে বলা ভুল রীতিমতো সরানো হলো সুদীপাকে। কিছুদিন আগে পর্যন্ত পাঁচ হাজার পর্ব সেলিব্রেশন করা হলো এই অনুষ্ঠানের।

Rannaghar host Sudipa Chatterjee to welcome special guests Chandreyee Ghosh and Megha Chowdhury - Times of India
দীর্ঘ ১৭ বছর ধরে রান্নাঘরের সঞ্চালনার দায়িত্ব সামলেছিলেন সুদীপা। শুধু মাঝে নিজস্ব কারণে দু বছরের জন্য সেই দায়িত্ব ছেড়েছিলেন তিনি। তারপর আবার ফিরে এসেছিলেন ওই একই ভূমিকায়। কিন্তু সাম্প্রতিক কালে বারে বারে তার নিজের মুখ থেকে ওঠা নেতিবাচক বক্তব্যের কারণে বহু কটাক্ষের মুখে পড়েছেন এই জনপ্রিয় ব্যক্তিত্ব। নিজের এক বক্তব্যের কারণে বরাবর দর্শকদের মাঝে খারাপ হয়ে উঠেছেন তিনি।

আর এখন তিনি কিছু পোস্ট করলেই তাতে হাজার হাজার কমেন্ট আসে যেখানে বেশিরভাগ ক্ষেত্রেই মানুষ তাকে মানা করছে বেশি অহংকার, লোভ, বাড়াবাড়ি করতে। তার প্রশংসদের তুলনায় এখন তার নিন্দুকদের সংখ্যা বেশি এখন। আর ডেলিভারি বয়দের নিয়ে নায়িকার করা একটি পোস্টের পর থেকেই সোশ্যাল মিডিয়াতে রীতিমত বয়কট সুদীপা এই ঝড় ওঠে।

entertainment | Actor, Anchor Sudipa Chatterjee Shares A Motivational Post dgtl - Anandabazar
ঠিক তার পরেই প্রমাদ গুনতে শুরু করেছিল জি বাংলা কর্তৃপক্ষ। এর প্রভাব কোনভাবে যাতে না পড়ে রান্নাঘরের উপর সেটাই ছিল তাদের ভাবনা। তাই কি তড়িঘড়ি তাকে সরিয়ে আনা হলো এক জনপ্রিয় নায়িকাকে?

প্রসঙ্গত এই মুহূর্তে নতুন সঞ্চালনায় এসেছেন বাংলা টেলিভিশন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। ইতিমধ্যেই বেশ কয়েকটি পর্বে দেখা গিয়েছে তাকেই। ফলে এটা দেখে দর্শকদের মনে একটা প্রশ্ন জেগেছে তাহলে কি চিরকালের মতো বাদ দেওয়া হলো রান্নাঘরের রানীকে? কারণ যতই সোশ্যাল মিডিয়ায় লড়াই চলুক আসলে টিভির পর্দায় সুদীপা না থাকলে রান্নাঘর সেটা দর্শকরা বুঝে গেছে। কিন্তু তাকে দেখতে না পাওয়ায় সমালোচকদের অনেকেই বলছে অতিরিক্ত দম্ভ আর অহংকারের জেরে পতন হল নায়িকার।

যদিও সঞ্চালিকা বদল নিয়ে সেভাবে কোন ঘোষণা করেনি জি বাংলা নিজের থেকে। কিন্তু পুজোর পর একসময়ে নিজের অসুস্থতার কথা নিজেই জানিয়েছিলেন সুদীপা। সেই কারণেই হয়তো শ্রীপর্ণাকে আনা হলো। তাহলে কি আবার অসুস্থ হয়ে পড়লেন সুদীপা? যদিও ফেসবুকে তাকে প্রতিদিন নিজের শাড়ি ব্যবসা করতে বা লাইভ করতে দেখা যাচ্ছে। ফলে নতুন জল্পনা ধামাচাপা দেওয়া যাচ্ছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button