“আরেকটা বাচ্চা জন্ম দিলে কেমন হয়?” শুভশ্রীর মন্তব্য ঘিরে জল্পনা! এবার চাই মেয়ে, গুজব উস্কে দিলেন নায়িকার দিদি

বিয়ের দু-বছরের মধ্যেই শুভশ্রী গাঙ্গুলী একটি মিষ্টি দুষ্টু পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। ঘর এবং বাইরে সামলে বেশ সুখের সংসার করছেন রাজ চক্রবর্তী এবং ২ বছর বয়সের ছেলে ইউভানের সঙ্গে। কিন্তু এর মধ্যেই নায়িকার ঘিরে একটি নতুন জল্পনা ছড়িয়ে পড়েছে।

নায়িকা কি আবার দ্বিতীয়বার মা হতে চলেছেন? মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফেরবার পর ফের নতুন উদ্যমে কাজ করতে শুরু করে দিয়েছেন নায়িকা। কিন্তু একটি অ্যাওয়ার্ড ফাংশনকে ঘিরে প্রথম এই জল্পনা সৃষ্টি হয় যে আবার হয়তো তাড়াতাড়ি সুখবর দেবেন শুভ।

সত্যিটা কী? শুভশ্রীর প্রেগন্যান্সির জল্পনা নিয়ে মুখ খুললেন দিদি দেবশ্রী। তিনি কোনো লুকোছাপা না রেখেই স্পষ্ট জানিয়েছেন যে শুভশ্রী একবার মা হয়ে গিয়েছে। আবার মা হওয়ার প্ল্যানিংও রয়েছে। সকলেই চান শুভ আবার মা হোক। কিছু একটা পরিকল্পনা আছে। আর এখন?

Subhashree Ganguly

তবে এই মুহূর্তে শুভশ্রী প্রেগন্যান্ট নন এটা স্পষ্ট করে দিলেন দিদি। দেবশ্রী স্পষ্ট জানান, ইউভানের একটা বোন আসুক এটা সবাই চাইলেও ছোট্ট ছেলে এবং কাজের সঙ্গে আবার নতুন করে সন্তান ধারণ করা তার বোনের পক্ষে এখন চাপের। ইউভান এখন খুব ছোট, পেশাদার জীবন এবং ছেলেকে সামলে ফের সন্তান পরিকল্পনা সহজ যে নয় নায়িকার পক্ষে সেটা খুবই সাধারণ বিষয়।

কিন্তু দ্বিতীয় সন্তান অবশ্যই আসবে। তার আসতে যদিও দুই বছর বাকি। দুই বোনেরই এক ছেলে, তাই দেবশ্রীর একান্ত ইচ্ছে মেয়ের জন্ম দিক এবার শুভশ্রী। তবে দ্বিতীয় সন্তানের কথা শুনলেই নাকি রাজ কটমটিয়ে তাকাচ্ছে শুভর দিদির দিকে। এদিকে আবার শুভর শাশুড়ি বলছেন মেয়ের শখের জন্য সন্তান না এনে শুভকেই আদর কর। ও তো এখনও ছোট্ট মেয়ে’।

Entertainment | Subhashree ganguly shares yuvaan chakraborty s cute video on this rainy day
কিন্তু এই গুজব আসলে ছড়িয়ে পড়লো কী করে? নায়িকা জানিয়েছিলেন, ‘সিনেমা মেকিং এমন একটা কাজ যেটা থেমে যায় না। এটা ঠিক একটা বাচ্চা জন্ম দেওয়ার মতো, আর মনে হয় আরেকটা বাচ্চা জন্ম দিলে কেমন হয়? সেটা অসাধারণ একটা অনুভূতি।’ ঠিক এই বিষয়টাকে দুইয়ে দুইয়ে চার করে মিলিয়ে দিয়েছে দর্শক। তাই সবাই ভেবেছে হয়তো খুব তাড়াতাড়ি বাড়িতে আসবে নতুন সদস্য।

Back to top button