Tollywood

গৌরব অতীত,বাংলার বিখ্যাত ক্রিকেটারের প্রেমে পড়লেন শ্রীমা! একসঙ্গে সেলিব্রেট করলেন পঁচিশের জন্মদিন 

Upবসন্ত আসতে না আসতেই বাতাসে প্রেমের গন্ধ ভাসছে। শুক্রবার রাত থেকেই অভিনেত্রী শ্রীমার জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়েছে। আর তার জেরেই সামনে এলো এক গোপন তথ্য। প্রেম করছেন নাকি নায়িকা! তাও আবার কোনও এক ক্রিকেটারকে।

ধারাবাহিক ‘গাঁটছড়া’র ‘দ্যুতি’ ২৫- এ পা দিয়েছেন। এক সুদর্শনের সঙ্গে শ্রীমার ছবি এসেছে সামনে। তারপরেই গুঞ্জন তাঁর প্রেমের খবরে।

জন্মদিনের ঠিক আগে একসঙ্গে তোলা সেই ছবি এই যুবক শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর নাম কণিষ্ক শেঠ। তিনি নাকি পেশায় একজন ক্রিকেটার। তারপরেই সবাই বলাবলি করছে যে এই সেই সুদর্শন যুবক যাঁকে মনে ধরেছে নায়িকার। আসল ব্যাপার কী?

এক সংবাদ মাধ্যম নায়িকাকে বিশেষ দিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি অন্দরের খবর জানতে যোগাযোগ করে। নায়িকা বিশেষ কিছু ঝেড়ে না বললেও জানান যে তাঁরএকে অন্যের খুব ভাল বন্ধু। একসঙ্গে সময় কাটান। সময় কাটাতে ভালওবাসেন তাঁরা।

এই ভাললাগা যদি থাকে তাঁর, তা হলে সময় বলবে আগামী দিনে সেই অনুভূতি ভালবাসা হবে কি না। জন্মদিনের আগের রাতে শ্রীমা দক্ষিণ কলকাতায় তাঁর দাদার বাড়িতে ছিলেন। সেখানেই তাঁর দাদা, হবু বউদি, বেশ কিছু বন্ধু এবং কনিষ্ক তাঁকে অবাক করে দিয়েই এই আয়োজন করেন। সুন্দর করে সাজানো ঘরে চকোলেট কেক কেটেছেন নায়িকা। আর সেইসঙ্গে রাতভর হুল্লোড়। সকাল থেকে তাঁর নিজের বাড়িতে পুজোর আয়োজন হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by KANISHK SETH (@im_kanishk44)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button