Tollywood

হাতে মাইক নিয়ে গলা ছেড়ে গান! অভিনয়ে ভালো চরিত্র না পেয়ে নতুন পথে “শ্রীময়ী”র দিঠি, ইন্টারনেটে ভাইরাল হয়ে গেল ছবি

স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকের কথা এমন কোন মা কাকিমা নেই যিনি জানেন না। একটা সময় দর্শকদের মন ব্যাপকভাবে জয় করেছিল এই ধারাবাহিকটি। ধারাবাহিকে মুখ্য চরিত্র ছাড়াও বেশ কিছু পার্শ্ব চরিত্র ছিল যেগুলি খুব সহজেই হিট হয়ে গিয়েছিল। এর মধ্যে অন্যতম ছিল অভিনেত্রী ঐশী ভট্টাচার্য।

একসময় ধারাবাহিকের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল দিঠির কিডন্যাপ ও কিডন্যাপারের সঙ্গেই প্রেম হয়ে যাওয়া। এ বিষয়টি তখন বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকদের মধ্যে। অভিনেত্রী নিজের অভিনয়ের মাধ্যমে দিঠি চরিত্রটিকে প্রাণবন্ত করে তুলেছিল।

তবে শুধুমাত্র এই ধারাবাহিক নয়, পাশাপাশি মন ফাগুন ধারাবাহিকে ঐশী ভট্টাচার্যের অভিনয় দর্শকদের অবাক করে তুলেছিল। কারণ ওই ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছে ঐশী। এই বয়সে যেভাবে বিভিন্ন ধরনের ভাব প্রকাশ করেছে এই অভিনেত্রী অভিনয় করতে গিয়ে তা অবাক করার মতো।

এবার এই নায়িকা আরো একটি কাজ করে বসলো যা অবাক করার মত। মাইক হাতে গান গাইছে সে। এ সংক্রান্ত একটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। তাহলে কি অভিনয় ছেড়ে দিল ঐশী ভট্টাচার্য? দর্শকদের মধ্যে এখন এই প্রশ্নই ঘোরাঘুরি করছে।

অভিনেত্রী ঐশী ভট্টাচার্য নিজের একটি ব্যান্ড খুলেছে। সেখানে সকল বন্ধু-বান্ধবীরা মিলে গান বানাচ্ছে। এক্ষেত্রে নিজের পাশে পেয়েছে টেলিভিশনের আরো এক অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জিকে। তবে এর জন্য ওই সেই নিজের পেশা পরিবর্তন করেনি।

আসলে নিজের নতুন অভিনয়ের জন্য এই নায়িকা এই নতুন রূপে ফিরে এসেছে। শীঘ্রই গান নিয়ে একটি মিউজিক্যাল ওয়েব সিরিজ আসতে চলেছে। সেখানে ঐশী এবং ঈপ্সিতা একসঙ্গে অভিনয় করছে। দেব প্রতিম দাশগুপ্ত এবং অর্ক রঞ্জন ভট্টাচার্য রয়েছে এই ওয়েব সিরিজে। এর নাম হল ডানা।

 

View this post on Instagram

 

A post shared by Aishi Bhattacharya (@this_is_aishi)

সিরিজের গল্প কী নিয়ে? জানা গেছে তিনটি মেয়ের লড়াই নিয়ে তৈরি করা হয়েছে এর গল্প। তিনটে মেয়ে নিজেদের স্বপ্ন পূরণ করতে ব্যান্ড খোলে এবং সেটাকে দাঁড় করানোর চেষ্টা করে। ট্রেলার বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। অসাধারণ সব গান শোনা যাবে ঐশী ভট্টাচার্যের গলায় যেখানে কণ্ঠ দিয়েছেন দেবলীনা অধিকারী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button