Tollywood

Srabanti Chatterjee: ৩টে বিয়ের একটাও টেকেনি! ৪ নম্বর প্রেমও নাকি ঝুলছে! টলিপাড়ায় শ্রাবন্তীকে নিয়ে ফের নতুন গুঞ্জন

তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে পোস্টমর্টেম কোনদিন থামবে না। কাজের থেকেও বেশি ব্যক্তিগত জীবন থাকে আলোচনায়। তিনি হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার প্রেমজীবন নিয়ে চর্চা তো থামতেই চায় না। উপরন্ত একের পর এক নতুন নতুন জল্পনা রোজ শুরু হচ্ছে।

Srabanti Chatterjee Wiki, Age, Husband, Family, Biography & More - WikiBio
বছর তিনেক আগে ভালোবেসে তৃতীয়বার বিয়ে করেছিলেন শ্রাবন্তী। পাত্র রোশন সিংয়ের সঙ্গে টিকলো না সম্পর্ক। বছর ঘুরতে না ঘুরতেই আলাদা হলেন। এরপর মাস কয়েক যেতে না যেতেই ব্য়বসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের খবর নতুন করে ছড়িয়ে পড়লো।

Srabanti and Krishan Vraj officially parts away | Bengali Movie News -  Times of India
মাস কয়েক আগেও শ্রাবন্তী-অভিরূপকে হামেশাই একসঙ্গে দেখা যাচ্ছিল বেশ কিছু জায়গায়। দুর্গাপুজোর সময়ও শ্রাবন্তীর হাত ধরে টলিউড তারকাদের ঘরোয়া পার্টিতে গিয়েছিলেন তিনি। এবার জানা যাচ্ছে শ্রাবন্তী-অভিরূপের সম্পর্কে নাকি ফাটল ধরেছে।

Best Pictures: Bengali actress Srabanti Chatterjee's quintessential Punjabi  wedding
যদিও ভালোবাসার কথা কোনওদিনই প্রকাশ্যে স্বীকার করেননি কেউ। তবে একসঙ্গে হ্যাং আউট হোক বা দেশে-বিদেশে ছুটি কাটানো, শ্রাবন্তীর সঙ্গী ছিলেন অভিরূপ। শোনা যাচ্ছে, সম্পর্কে এতটাই তেতো হয়ে গেছে যে ব্রেক আপ হয়ে গিয়েছে। শ্রাবন্তীকে প্রশ্ন করা হলে তিনি সোজাসুজি উত্তর দিয়েছেন। এক সংবাদমাধ্যমকে জানান, ‘আমরা একই আবাসনে থাকি। এখনও ভালো বন্ধু। কোনও বিচ্ছেদ হয়নি। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার আমি’।
abhirup nag chowdhury খবর । abhirup nag chowdhury News in Bengali

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button