Tollywood

হইচইয়ের চিফ অপারেটিং অফিসারের সঙ্গে চুটিয়ে প্রেম! এই নিয়ে এবার মুখ খুললেন সন্দীপ্তা সেন, ফাঁস হল বিস্ফোরক তথ্য

প্রেম করছেন কিনা, বিয়ে কবে করবেন এরকম নানা প্রশ্ন শুনতে শুনতে ক্লান্ত হয়ে পড়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। তাই এবার তিনি ঠিক করেছেন যা করবেন আনুষ্ঠানিকভাবে করবেন, জানিয়ে দিলেন টেলিভিশনের জনপ্রিয় “দুর্গা”।

দীর্ঘ ৬ বছর ধরে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সন্দীপ্তার সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। এমনকি এটাও গুজব রটে গিয়েছিল যে রাহুলের সংসার ভাঙ্গার পেছনে দায়ী সন্দীপ্তা। কিন্তু সেখানে রাহুলের বদলে উঠে আসছে অন্য একটি নাম। কে সে?

শোনা যাচ্ছে একটি ওটিটি প্ল্যাটফর্মের এক উচ্চপদস্থ কর্মী এবং “দ্য একেন” সিনেমার সৃজনশীল প্রযোজক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে লুকিয়ে প্রেম করছেন সন্দীপ্তা। এমনকি ও শোনা গেছে যে দুজন মিলে সম্প্রতি বিদেশ সফরে গিয়েছিলেন। তবে সঙ্গী ছিলেন আরো অনেকেই।

সত্যি কি প্রেম করছেন? উত্তর দিলেন সন্দীপ্তা সেন। নায়িকা পেশায় শুধু নায়িকা নন, একজন নৃত্য শিল্পী এবং সাইকোলজিস্ট। অভিনেত্রী জানিয়েছেন তিনি আদৌ প্রেম করছেন কিনা সেটা জানতে হলে আরো এক সপ্তাহ অপেক্ষা করতে হবে সকলকে। তারপর তিনি নিজেই নাকি সত্যিটা সামনে আনবেন। সত্যিটা জানাবেন সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু এমন সিদ্ধান্ত কেন? সন্দীপ্তা সেন জানিয়েছেন তাঁকে নিয়ে গুঞ্জন শেষ হচ্ছে না। সমস্ত গুঞ্জনের অবসান করতে চান। সকলের সামনে সত্যিটা জানতে চান তিনি। প্রেম হলো কি হলো না মানুষের জল্পনা শুরু হয়ে যায়। দুটো মানুষকে খানিকটা সময় দেওয়া উচিত, এমনটাই মনে করেন নায়িকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button