Tollywood

নুসরত এখন অতীত! এবার এই সৌরসেনীর সঙ্গে বিদেশে প্রেমে মত্ত নুসরতের প্রাক্তন, লন্ডনে একসঙ্গে কাটাচ্ছেন একান্ত সময়

একটা সময়ে টলিপাড়ায় শোরগোল পড়ে গিয়েছিল সাংসদ তারকা নুসরত জাহান এবং নিখিল জৈনের বিবাহ বিচ্ছেদের খবরে। প্রথাগতভাবে বিচ্ছেদ হয়নি তাঁদের। কারণ নায়িকার মতে তাঁরা বিদেশে বিয়ে করেছিলেন এবং সেই দেশে রেজিস্ট্রি করেননি তাঁরা। তাই এই বিয়েকে সহ’বাস ছাড়া আর কিছুই বলা যায় না। তারপরেই এই নায়িকার সন্তানসম্ভবা হওয়ার খবরে নিখিল পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন এই সন্তানের বাবা তিনি নন।

সেই সময়টা আলোচনায় থাকার পর ধামাচাপা পড়ে যায় ব্যাপারটি। এখন নুসরত যেমন শিরোনামে থাকেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তেমনি শিরোনামে উঠে এলেন তাঁর প্রাক্তন স্বামী। বিষয়টা সেই প্রেমঘটিত ব্যাপার।

শোনা যাচ্ছে নুসরতের পর ইন্ডাস্ট্রিরই আরো এক নায়িকার প্রেমে মজেছেন নিখিল। তিনি হলেন মডেল এবং অভিনেত্রী সৌরসেনী মিত্র।

টলিউডের গুঞ্জন, ইদানীং তাঁদের নাকি প্রায়ই এক সঙ্গে দেখতে পাওয়া যাচ্ছে কিছু জায়গায়। পাশাপাশি দুজন এই মুহূর্তে লন্ডনে রয়েছেন এই খবর রটে গিয়েছে। এই মুহূর্তে সৌরসেনী লন্ডনে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তবে মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করছেন। খবর, নিখিলও নাকি সেখানে লুকিয়ে হাজির হয়েছেন।

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি অনুযায়ী, কারও হাসি তাঁর নতুন অনুপ্রেরণা হয়ে উঠেছে। ৫ দিন আগে নিখিল উপস্থিত ছিলেন ভাইয়ের বিয়েতে। তারপরেই কি তিনি তথাকথিত প্রেমিকার সঙ্গে দেখা করতে লন্ডন পৌঁছে গেলেন? দুজনের কারো সঙ্গে যোগাযোগ করা যায়নি।

আসলে নুসরত জাহানের সঙ্গে সম্পর্কের পর থেকে টলিউডে যোগাযোগ বেড়েছে নিখিলের। গত শীতে পোশাকের নতুন সম্ভার নিয়ে আসার পার্টিতে দেখা গিয়েছিল টলিউডের রথী-মহারথীদের।

নুসরত সরে যাওয়ার পর তাঁর বিপণির নতুন মুখ হয়ে উঠেছেন সৌরসেনী, ত্রিধা এবং রাইমা সেন। এই তিনজনের সঙ্গে ঘুরে ফিরে একটা নামই জুড়ে গেছে তা হলো নিখিল জৈন। তবে নিখিল বারবার বলেছেন রাইমা এবং ত্রিধা তাঁর খুব ভালো বন্ধু। এমনকি এও বলেন যে ত্রিধা তাঁর স্কুলের জুনিয়র। বাকি থেকে গেল একটাই নাম। এবার দর্শকরা দুইয়ে দুইয়ে চার করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button