Tollywood

‘ও তো আমার যোগ্যই নয়!’, সৌরভ দাসকে ঠুকলেন মধুমিতা,মন্টু পাইলটের প্লেন করে গেল ক্র্যাশ?

২০২০ সালে মধুমিতা সরকার এবং সৌরভ দাস একটি সিনেমা করেছিলেন। তারপর থেকেই দুজনের প্রেম নিয়ে গুজব রটেছিল। ছড়িয়েছে অনেক বিতর্কও। তবে এতদিন মুখ বুজে সব সহ্য করেছিলেন। কিন্তু এবার মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা সরকার।

সহ-অভিনেতার সঙ্গে মধুমিতার প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। বছর দুয়েক আগে পরিচালক মৈনাক ভৌমিকের ছবির সেটে কাজ করতে গিয়ে দুজনের আলাপ হয় এবং সেখান থেকেই প্রেম হয়েছে। কিন্তু এসব ঘটনাকে একবারই পাত্তা না দিয়ে জানান যে তিনি দেখেছেন তাঁকে নিয়ে এখন অনেক লেখা হচ্ছে।

তবে এটা তাঁর ভালো লাগছে কারন যে প্রতিষ্ঠান এগুলি লিখছে, সেখানে সকলেই বোধ হয় জানেন যে তাঁকে নিয়ে লিখলে মানুষ পড়বেন। অর্থাৎ নিশ্চয়ই তিনি ভালো কাজ করছেন।

তবে কথায় বলে যে যা রটে তার কিছু তো বটে সেটা কি একেবারেই সত্যি নয় মধুমিতার ক্ষেত্রে? নায়িকা সঙ্গে সঙ্গে উত্তর দেন যে যার সঙ্গে নায়িকাকে জড়ানো হচ্ছে সে নাকি নায়িকার যোগ্য নয়। আর এসবের জন্য নায়িকার কাছে সময় নেই এখন। তিনি অনেক কষ্ট করে এই জায়গা তৈরি করেছেন বলে জানালেন।

অন্যদিকে যাকে নিয়ে জড়িয়ে কথা বলা হচ্ছে সেই অভিনেতাকে নাকি মধুমিতার বাড়ির নিচে অনেকবার দেখতে পাওয়া গেছে। সেই কারণেই কি তাহলে জায়গা বদল করেছেন মধুমিতা? নায়িকা সঙ্গে সঙ্গে জানান তিনি চাইলে অনেক কিছুই বলতে পারিনি সেই অভিনেতার সম্পর্কে। কিন্তু সেটা করলে তার পক্ষে ভালো হবে না।

এদিকে এ বিষয়ে সৌরভ দাস আবার জানালেন যে তাঁর কাছে এত সময় নেই যে এই বয়সে এসে কারুর বাড়ির নিচে দাঁড়িয়ে থাকবেন। টাইম জানান যে জনপ্রিয়তা পেলেও সেইসঙ্গে বিতর্ক আসবেই। প্রেমিকা অনিন্দিতার সঙ্গে তিনি সুখে আছেন এমনটাও জানিয়ে দিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button