Tollywood

ভেঙে গেল বনি-কৌশানীর সাত বছরের সম্পর্ক? এবার একা থাকতে চাইছেন কৌশানী!

কিছু দিন একা থাকতে চাইছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। সাত বছর ধরে বনি সেনগুপ্তর সঙ্গে হয়েছেন সুখের সম্পর্কে। কিন্তু এবার কী হলো? জানা গেছে যে সাত দিন কথা বন্ধ বনি আর কৌশানীর। ২০২১র বিধানসভা নির্বাচনে বনি যখন গেরুয়া শিবিরে তখন কৌশানী তৃণমূলের প্রার্থী হয়েছেন।

তবুও ভাঙেনি সম্পর্ক। কখনও সে নিয়ে উভয়ের মধ্যে বিরোধ হয়নি বলে জানা গেছে। কিন্তু এবার এমনকি হল যে একা থাকার সিদ্ধান্ত নিলেন নায়িকা?

এ বিষয়ে অকপট অভিনেত্রী। কৌশানী জানিয়েছেন পারস্পরিক মনোমালিন্য হয়েছে। তাই এখন কথা বন্ধ। পারস্পরিক মতের মিল না হলে একা থাকা উচিত বলে মনে করেন নায়িকা। কিন্তু তাই বলে বিচ্ছেদ হয়নি একথা জানিয়ে দিয়েছেন। সেরকম কিছু ঘটলেও তিনি তা সবাইকে জানাবেন এটাও বলে দিয়েছেন এই মুহূর্তে তিনি একা থাকার পক্ষে।

এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেতা বনি সেনগুপ্ত। জানিয়েছেন কাজের চাপে প্রেমিকাকে সময় দিতে পারছেন না তিনি। তাই কৌশানী রেগে গিয়েছেন।সময় সব ঠিক করে দেবে বলে মনে করেন অভিনেতা।

এদিকে কিছুদিন আগে অভিনেত্রী সোহিনী সরকার জানিয়েছিলেন তিনি একা। তখন থেকেই সোহিনী এবং প্রেমিক রনজয়ের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন জড়ানো হয়েছে। এখন আবার কৌশানী বলছেন তিনি একা থাকতে চান। টলিপাড়ায় কি তবে বিচ্ছেদের সময় শুরু হলো?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button