Tollywood

Anurager Choya: অবশেষে হ্যাপি এন্ডিং! সোনা রূপা ফিরে পেলো তাদের ঠাকুমাকে! সূর্য-দীপার মিল হতেই শেষ হচ্ছে অনুরাগের ছোঁয়া

স্টার জলসার যে ধারাবাহিক গুলিতে এই মুহূর্তে টানটান এপিসোড চলছে তার মধ্যে অন্যতম যার কথা না বললেই নয় সেটি হল অনুরাগের ছোঁয়া। সোনা-রূপা দুই ছোট্ট মিষ্টি মেয়ে যারা আসলে দীপা এবং সূর্যের সন্তান কিন্তু একজন বাবার থেকে এবং আরেকজন মায়ের থেকে আলাদা তারাই অবশেষে মা এবং বাবাকে এক করবে এমনটাই মনে করছে দর্শকরা।

শুরু থেকেই এই ধারাবাহিক টিআরপিতে যেমন ফল দিয়েছে তেমন জনপ্রিয়তার নিরিখেও যে দর্শকদের মন জয় করতে পেরেছে তার প্রমাণ পাওয়া গেছে। সূর্য-দীপা আগে লোকের মুখে মুখে ঘুরত তবে এখন তাদের সন্তানদের নাম মুখে মুখে ঘুরছে দর্শকদের। অজান্তেই আস্তে আস্তে দুই বোন কাছাকাছি চলে আসছে পরিস্থিতির ফলে।

ঠিক এর ফলেই দর্শকদের মনে উত্তেজনা আবার কখন এক হবে এই দম্পতি। অবশেষে তেমনটাই কি হতে চলেছে? লাবণ্য ওরফে রূপাঞ্জনা মিত্রর সোশ্যাল মিডিয়া পোস্ট তেমন আভাস দিল।

মাঝে মাঝেই দুটি দুষ্টু মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। তারা হলো সোনা আর রূপা। অনস্ক্রিন যেমন নিজের নাতিনিদেরকে ভালবাসে লাবণ্য তেমন অফস্ক্রিন এই দুটি মেয়ের সঙ্গে খুব ভালো সম্পর্ক অভিনেত্রীর। গতকাল আবার তিনি শুটিং শেষ হবার পর ছবি তুলেছেন ফ্লোরে। অভিনেত্রীকে জড়িয়ে ধরে রয়েছে সূর্য-দীপার দুই মেয়ে।

রূপাঞ্জনা পরম আদরে ওদের কাছে টেনে নিয়েছেন। ছবিগুলি তার প্রমাণ দিচ্ছে। তার সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন “ফ্লোর থেকে বেরিয়ে যখন দেখা হয় ওদের সাথে ওরা দৌড়ে আমার কাছে এসে জড়িয়ে ধরে…তারপর চুমু আর আদরের পর্ব চলে আমাদের।
নিষ্পাপ শিশুরা আমার আজকের দিনটা আরো সুন্দর করে দিলো।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button