Tollywood

Deblina Dutt: ৩৫- এও লাস্যময়ী! তথাগত মুখার্জির প্রাক্তন স্ত্রীর বিকিনি রূপে জ্বলে উঠলো নেট দুনিয়া! বিবৃতিকে টক্কর দিয়ে হাতছাড়া স্বামীর নজর ফেরাতেই কি বিকিনিতে দেবলীনা? উঠল প্রশ্ন

দুজনেই এই মুহূর্তে টলিউডে রাজত্ব করছেন। দুজনেই রূপের ছটায় এবং গুণের দিক দিয়ে একে অপরকে টেক্কা দিতেই পারেন। তাঁরা হলেন অভিনেত্রী দেবলীনা দত্ত এবং বিবৃতি চ্যাটার্জী।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় এমন কোন মানুষকে খুঁজে পাওয়া যাবে না যারা এই দুই নায়িকার নাম শোনেনি। সাম্প্রতিক সময়ে এমন কিছু ঘটনা ঘটে গেছে যার জন্য আলোচনায় উঠে এসেছেন দেবলীনা দত্ত বিবৃতি চট্টোপাধ্যায় এবং দেবলীনা প্রাক্তন স্বামী অভিনেতা তথাগত মুখার্জি।

বেশ কিছুটা সময় ধরে উত্তাল হয়েছিল দুজনের সম্পর্কের রসায়ন। শোনা যাচ্ছিল তলায় তলায় চির ধরেছে সম্পর্কে। তখনো দুজনে প্রকাশ্যে সেই কথা স্বীকার করেননি। পরবর্তীকালে সামনে এলো দেবলীনা এবং তথাগতর বিচ্ছেদের খবর। আর এটাও শোনা গেল যে নেপথ্যে রয়েছেন আরো এক তৃতীয় রমণী।

এতক্ষণে বুঝেই গেছেন সেই তৃতীয় ব্যক্তিটি কে? যদিও বিবৃতি বরাবর বলে এসেছেন তিনি এই সম্পর্কের মধ্যে ছিলেনই না কখনো। এদিকে তথাগত বা দেবলীনা কেউই এই নিয়ে বিবৃতিকে টেনে আনেননি কখনো। তবুও দুজনের মধ্যে একটা ঠান্ডা লড়াই যেন চলছিল এই আঁচ পাওয়া গেছিল।

তারপরও একসঙ্গে কাজ করেছেন তিনজনে। আজই বিবৃতি, তথাগত এবং দেবলীনার নতুন কাজ ভটভটি সিনেমা মুক্তি পেলো। এতে অনেকেই আশা করেছিলেন হয়তো দুজনের মাঝখানের ব্যবধান কমে গিয়েছে।

কিন্তু দেবলীনা সাম্প্রতিক ছবি সেই বিতর্ক আরেকটু উসকে দিল। সোশ্যাল মিডিয়ায় দেবলীনা বিকিনি পরিহিত কিছু ছবি শেয়ার করেছেন। বয়স ৩৫ পেরিয়ে গিয়েছে এই বঙ্গ নায়িকার। তবু শরীরে আবেদনে বিন্দুমাত্র কম যান না তিনি। একটি ভিডিও শেয়ার করে লিখেছেন “ভটভটি মুক্তি পাচ্ছে ১১ আগস্ট”। সিনেমার প্রচার করার ফাঁকে প্রাক্তন সমীর তথাকথিত প্রেমিকাকে খোঁচা দিলেন না তো?

 

View this post on Instagram

 

A post shared by Bibriti Chatterjee (@bibriti)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button