ভ্যালেন্টাইন্স ডে-তে মাথাভর্তি সিঁদুর! আবার বিয়ে করলেন দেবলীনা?

বধু বেশে সেজেছেন তিনি। মাথায় আবার সিঁদুর। চাহুনি ঠিক লজ্জা মাখা। আবার কি বিয়ে করলেন অভিনেত্রী দেবলীনা? অপূর্ব সেই সাজ। সোশ্যাল মিডিয়ায় নায়িকা এই ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। হাসির সঙ্গে টলিপাড়ায় গুঞ্জন তাহলে কি আবার নতুন সম্পর্কে আবদ্ধ হলেন নায়িকা?

নায়িকার এই লুক বাস্তবের জন্য নয়, একটি ধারাবাহিকের চরিত্রের জন্য। কালার্স বাংলা চ্যানেলে দেখা যায় ‘ত্রিশূল – তিন শক্তির আধার’। সেই ধারাবাহিকের জন্যই বিয়ের দৃশ্যের শুটিং করার সময় এই ছবি তোলা। তাঁর বিপরীতে আবার অভিনয় করছেন মনোজ ওঝা। নিজের এই বিশেষ সাজ আপলোড করে সকলকে এই বিশেষ দিনের জন্যে শুভেচ্ছা জানান নায়িকা। ছবি তোলার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন শিবনাথ কর্মকারকে। আর এই ছবির বিশেষ উদ্দেশ্য হিসেবে লিখলেন ফান অর্থাৎ আনন্দ।

সম্প্রতি টলিপাড়ায় জোর গুঞ্জন ছড়িয়েছে যে সম্পর্ক ভাঙনের পথে অভিনেত্রী দেবলীনা এবং অভিনেতা ও পরিচালক তথাগতর। টলিউডের এক উঠতি নায়িকার সঙ্গে তথাগতর সম্পর্কের কারণেই নাকি এই বিচ্ছেদ হয়েছে বলে জানা হয়েছে। সম্পর্কে সত্যি কোনও তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটেছে কিনা সে সম্পর্কে নিশ্চিত না হওয়া গেলেও এর সঙ্গে উঠে এসেছে দুটি নাম- বিবৃতি চাটার্জী এবং সৌম্য। এই বিষয় নিয়ে টলিপাড়া সরগরম থাকলেও দেবলীনা এবং তথাগত কেউই এ বিষয়ে মুখ খোলেননি। আপাতত দেবলীনা স্বামীর থেকে বিচ্ছিন্ন হয়ে তাঁর মায়ের সঙ্গে থাকেন এবং মা ও নিজের আদরের পোষ্যদের সঙ্গে ছবি পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by Debleena Dutt (@dats_debleena)

 

View this post on Instagram

 

A post shared by Debleena Dutt (@dats_debleena)

Back to top button