Tollywood

Hiran Chatterjee: এবার হিরো হিরণের কপাল পুড়ল, খড়গপুরে নতুন প্রেমের জন্য স্ত্রী ও মেয়ের সঙ্গে দূরত্ব বাড়ল জনপ্রিয় অভিনেতার! ইনস্টা থেকে মুছলেন বৌয়ের সব ছবি

টলিউডের অন্দরে আবার ভাঙ্গনের খবর শোনা গেল। এবার সংসার ভাঙল এক বিখ্যাত অভিনেতার। তিনি বহু বিখ্যাত সিনেমার মুখ্য অভিনেতা হিসেবে অভিনয় করেছেন।

যে অভিনেতার খবর জানা গেল তিনি হলেন হিরণ। এই খবরে অভিনেতার অনুরাগীরা দুঃখে ভেঙে পড়েছে। অভিনেতা বিধায়ক এবং কাউন্সিলর হিরণ চ্যাটার্জীর সংসারে লাগলো আগুন। হিরণ এবং স্ত্রী অনিন্দিতা চ্যাটার্জীর মধ্যে সম্পর্ক আর আগের মত নেই। জানা গেছে দুজনের ২২ বছরের বিবাহিত জীবনে এলো ভাঙ্গন।

শোনা যাচ্ছে যে বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন অভিনেতা এবং তাঁর স্ত্রী। যদিও কাজের সূত্রে এখন বেশিরভাগ সময়টাই খড়্গপুরে কাটান হিরণ। কিন্তু শোনা যাচ্ছে সেটাই স্ত্রীর সঙ্গে দূরত্ব বাড়ার কারণ নয়। এই দূরত্বের পেছনে আসল কারণ হলো অভিনেতার নতুন প্রেম।

টলি পাড়ায় গুঞ্জন রটেছে যে নিজের কনস্টিটিউয়েন্সি খড়গপুরের কোনো মেয়ের প্রেমে পড়েছেন হিরণ চ্যাটার্জী। যদিও এ বিষয়ে কোন কথা বলতে চাননি অভিনেতা অথবা তাঁর স্ত্রী। বরং এই কথাটি মানতে নারাজ তিনি। হিরণ এবং অনিন্দিতার এক কন্যা সন্তান রয়েছে। এখন সে বাবা নয় বরং নিজের মায়ের সঙ্গে থাকছে।

এই বাঙালি অভিনেতা এবং তাঁর স্ত্রীর সোশ্যাল মিডিয়া ফলো করলে দেখা যায় দুজনের একসঙ্গে আর কোনো ছবি পাওয়া যাচ্ছে না। যদিও লকডাউনের সময় এমনকি গত বছরও দুজনে একসঙ্গে অনেক ছবি পোস্ট করেছেন।

দুজন একসঙ্গে জানলার ধারে গান গাইছেন। সেই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এখন দুজনের প্রোফাইলে সেই সব কিছু আর দেখা যাচ্ছে না। অনিন্দিতার প্রোফাইলে নেই অভিনেতার ছবি আর অভিনেতার প্রোফাইলে নেই তাঁর স্ত্রীর কোন ছবি। তবে দুজনেই সন্তানের সঙ্গে নানা ছবি শেয়ার করেছেন।

সম্প্রতি হিরণকে যদিও নিজের কন্যা সন্তানের সঙ্গে দেখা যাচ্ছে না, তবে অনিন্দিতা নিজের মেয়ের সঙ্গে নানা ছবি শেয়ার করেছেন। এসব কারণে হয়তো মনে করা হচ্ছে, মেয়ের সঙ্গেও হয়তো দূরত্ব বেড়েছে অভিনেতা। স্ত্রী এবং কন্যার সঙ্গে দূরত্ব মিটে যাক অভিনেতা হিরণের এমনটাই কামনা করছে অভিনেতার অজস্র অনুরাগী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button