Gourab Devlina: দাদু হলেন মহানায়ক উত্তম কুমার! সন্তানের বাবা ‘ঋদ্ধি’ গৌরব! দেবলীনা ঠিক আছে তো? উদ্বিগ্ন বন্ধুরা

অভিনেত্রী অনিন্দিতা বোসের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ার পর বেশ কয়েক বছর পরে ২০২০ সালে প্রেম করে বিধায়ক দেবাশিস কুমার কন্যা অভিনেত্রী দেবলীনা কুমারের সঙ্গে বিবাহ সূত্রে আবদ্ধ হন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। স্বামী-স্ত্রীর থেকেও বেশি তাঁদের দু’জনের মধ্যেকার বন্ধুত্বের সম্পর্ক। তবে সোশ্যাল মাধ্যমে তাদের দু’জনের প্রেমের, বন্ধুত্বের সম্পর্কের ঝলক মাঝেমধ্যেই মেলে। সোশ্যাল মিডিয়ায় ভীষণ রকমের অ্যাক্টিভ গৌরব- দেবলীনা দুজনেই।

তবে এবার সম্প্রতি এমন একটি ঘটনার কথা প্রকাশ্যে এসেছে যা রীতিমতো তোলপাড় ঘটিয়ে দিয়েছে সোশ্যাল মাধ্যমে। তা কী সেই ঘটনা? জানা যাচ্ছে গৌরব-দেবলীনার জীবনে এসেছে নতুন অতিথি। তা মহানায়ক উত্তম কুমারের পরিবারে নতুন সদস্য এলো আর কেউ টের পেল না? কবে সন্তানের জন্ম দিলেন দেবলীনা?

এমনকি সোশাল মাধ্যমে দেবলীনার স্বাস্থ্যের খোঁজ নিতে দেখা গেল তাঁর টলি পাড়ার এক বন্ধুকে। সোশ্যাল মাধ্যমে, অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা লিখলেন, ‘এত তাড়াতাড়ি বাবা হয়ে গেলে গৌরব? দেবলীনা ঠিক আছিস তো ভাই?’ আর ব্যাস তারপর থেকেই গুঞ্জনে গুঞ্জনে তোলপাড় টলিপাড়া।

আসল ঘটনা কি? আসলে হয়েছে যেটা সেটা হল গাঁটছড়া ধারাবাহিকে এক সন্তানের বাবা হয়ে গেছেন ঋদ্ধিমান সিংহ রায় ওরফে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। আর সেই সন্তানের জন্ম দিতে গিয়েই মৃত্যু হয় এই ধারাবাহিকের নায়িকা চরিত্র খড়ির। এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। দ্বিতীয় প্রজন্মকে ঘিরে শুরু হয়েছে নতুন গল্প।

আর এবার নিজের সেই অন স্ক্রিন ছেলে আয়ুষ্মান অর্থাৎ অভিনেতা আর্য দাশগুপ্তর সঙ্গে সোশ্যাল মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। এরপর ছবির উপর স্পিক বাবল তৈরি করে তাঁদের মুখে সংলাপ‌ও বসানো হয়েছে। আয়ুষ্মান বলছেন, ‘মেরে খুন মে ভি খড়ি কা রক্ত হায়।’ আর বাবা ঋদ্ধিমান বলছেন, ‘বাপ বাপ হোতা হায়।’ সেই ছবিতে হিন্দিতে গৌরব পত্নী দেবলীনা কমেন্ট করে লিখেছেন, ‘দোনো হি বহুত আচ্ছে লাগ রহে হো!’ আর সেখানেই মন্তব্য বিভাগে গৌরবকে বাবা এবং দেবলীনাকে মা হওয়ার শুভেচ্ছা বার্তা জানান অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। এমন কি এই ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রী পার্নো মিত্র‌ও।

Back to top button