Tollywood

Ipsita Mukherjee: বিয়ের ১০ মাসের মাথায় সংসার ভাঙার মুখে! এদিকে অন্য পুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি! Viral দুজনের ছবি

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রীর নাম ঈপ্সিতা মুখার্জি। যে সম্প্রতি ছোট পর্দা থেকে বড় পর্দাতে কাজ করতে চলেছে। ছোট পর্দায় এই অভিনেত্রীর জনপ্রিয়তা খুব ভালো।এবার তিনি বড় পর্দাতে কাজ করেই তিনি প্রথম স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে।

২৫ শে নভেম্বর মুক্তি পেতে চলেছে সম্রাট সর্মার পরিচালিত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছেন অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জী এবং অভিনেতা রিশভ বসুকে।

কিন্তু এর মধ্যেই শোনা গেল অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জির জীবনে ঘটে গেছে একটি খারাপ ঘটনা। চলতি বছরেই টেলি অভিনেতা অর্ণব ব্যানার্জির সঙ্গে অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জির আইনি বিয়ে সম্পন্ন হয়েছিল। শোনা গিয়েছিল এই বছরের শেষে তারা দুজন সামাজিক বিয়ে সারবেন। কিন্তু তার সম্প্রতি গুঞ্জন যে অর্ণব এবং ঈপ্সিতার সম্পর্ক বিচ্ছেদ হয়ে গেছে। যা প্রকাশ্যে অভিনেতা-অভিনেত্রী কেউ শিকার না করলেও এখনো এই গুঞ্জনি শোনা যাচ্ছে।

Arnab-Ipshita: সামাজিক বিয়ের আগেই টলিপাড়ায় বিচ্ছেদের গুঞ্জন অর্ণব-ইপ্সিতার! - HoopHaap

কিন্তু এই গুঞ্জনের মধ্যেই আবার সোশ্যাল মিডিয়ায় ঈপ্সিতাকে অন্য একজনকে ভালোবাসি বলতে শোনা গেল। প্রসঙ্গত ঈপ্সিতার প্রথম ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র গান ‘ভালোবাসি না বলে বোঝাই’ সম্প্রতি মুক্তি পেয়েছে। যেটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী শোভন গাঙ্গুলী।

আর তার পোস্টারই মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়াতে, যা দেখে ঈপ্সিতার অনুরাগীদের বেশ উৎসাহিত দেখা গেছে। সোশ্যাল মিডিয়াতে ভালো প্রশংসা পেয়েছে এই গানটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button