Connect with us

Tollywood

Goyenda Ginni 2: পরকীয়া আর কূটকচালি ভরা শ্রীময়ী নয়,ইন্দ্রানী হালদার এবার ফিরে আসুন গোয়েন্দা গিন্নি দ্বিতীয় সিজন নিয়ে, এরকমটাই চাইছে নেট পাড়া

Published

on

বাঙালিদের বিনোদন মানেই এখন সন্ধ্যাবেলা টিভি খুলে বসে সিরিয়াল দেখাই হয়ে গেছে। করোনার কারণে এখন মানুষের বাইরে বেরোনো বন্ধ তাই এখন সন্ধ্যাবেলা হলেই চায়ের কাপ আর মুড়ির বাটি নিয়ে মানুষ বসে পড়ে টিভির সামনে আর গিলতে থাকে একের পর এক সিরিয়াল। কিছুদিন হলো শেষ হয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় এবং শেষের দিকে বিতর্কিত সিরিয়াল শ্রীময়ী।

তাতে শ্রীময়ী ভক্তদের যেরকম মন খারাপ আবার অনেক মানুষ সেরকম হাঁফ ছেড়ে বেঁচেছেন।কারণ শ্রীময়ী তে সকলের দুটো বউ দুটো গার্লফ্রেন্ড দেখে মাথা খারাপ হয়ে যাচ্ছিল মানুষের। অনেকেই বলতে শুরু করেছিলেন যে পরকীয়াকে রীতিমত হইহই করে প্রোমোট করা হচ্ছে এই সিরিয়ালে। শেষের দিকে রীতিমতো একঘেয়েমি হয়ে গেছিল প্লট,অনেকেই ভেবেছিলেন রোহিত সেন এর সঙ্গে মিল দিয়ে শেষ হবে এই সিরিয়াল যদিও রোহিত সেনের পরলোক গমন দিয়ে শেষ হয়েছে শ্রীময়ী। তাই ইন্দ্রানী হালদারের হাতে এখন অনেক সময়।আর সেই জন্যেই দর্শকরা চাইছেন ইন্দ্রানী হালদারের ফিরুন গোয়েন্দা গিন্নির দ্বিতীয় সিজন নিয়ে।

২০১৫ সালের ৭ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল সিরিয়ালটি, চলেছিল ২০১৬ পর্যন্ত। গোয়েন্দা গিন্নি মানুষের মন জয় করে নিয়েছিল কারণ সেখানে না ছিল কোন কূটকচালি না ছিল কোন পরকীয়া অথবা অন্য কোন অসভ্যতামির গল্প। সহজ-সরল গল্প এবং রহস্যের উপস্থিতি মানুষকে এই সিরিয়াল দেখতে বাধ্য করতো আর যার প্রভাব পড়েছিল টিআরপি রেটিংয়ে। টিআরপি চার্টে প্রত্যেক সপ্তাহে ভালো জায়গায় থাকতো এই সিরিয়াল।

তাই এবার দর্শকরা চাইছেন ইন্দ্রানী হালদার আবার গোয়েন্দা গিন্নি হয়ে ফিরুন জি বাংলার পর্দায়। অভিনেত্রী নিজেও এই বিষয়ে সহমত হয়েছিলেন যে তিনি গোয়েন্দা গিন্নি রূপে আবার ফিরতে চান তাই অনেকেই আশা করেছিলেন যে হয়তো শ্রীময়ী শেষ হওয়ার পরেই গোয়েন্দা গিন্নি সিজন 2 শুরু হতে চলেছে।যদিও সেই সম্পর্কে এখনো কোন খবর আসেনি তবে সবকিছু ঠিক থাকলে আশা করা যায় খুব শীঘ্রই শুরু হতে চলেছে গোয়েন্দা গিন্নি সিজন 2।

Trending