Tollywood

বাপের বাড়ি-শ্বশুরবাড়ি করা ইন্দ্রানী হালদার পেলেন বিশেষ সম্মান, নববর্ষে তার ছবি দেওয়া ডাকটিকিট চালু করলো ভারতীয় ডাক বিভাগ

নববর্ষের আগে সম্মানিত হলেন সাত বাঙালি।বুধবার সপ্তপর্ণী নামক এক অনুষ্ঠানে ভারতীয় ডাক বিভাগ সাত বাঙালি ব্যক্তিত্বকে বিশেষ সম্মাননা প্রদান করল ডাকটিকিট প্রকাশ করে।

রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, পিসি সরকার, শোভনদেব চট্টোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, সম্বরণ বন্দ্যোপাধ্যায়, পণ্ডিত তন্ময় বোসু এবং সত্যম রায়চৌধুরীকে এই সম্মান দেওয়া হল।

জিপিও-তে এ দিন বিকেলেই নামিদামি ব্যক্তিত্বদের সমারোহ।

তারকাদের উপস্থিতিতে উদ্বোধন করা হয় তাঁদের নামাঙ্কিত ডাকটিকিটগুলির। দীর্ঘদিন ধরে বড় এবং ছোট পর্দায় বাঙালি দর্শকদের মনোরঞ্জন করার সুবাদে এই বিশেষ সম্মান পেয়েছেন ছোট পর্দার শ্রীময়ী অর্থাৎ অভিনেত্রী ইন্দ্রানী হালদার। অভিনেত্রী নিজেই এক সংবাদ মাধ্যমকে এই তথ্য দিয়েছেন।

প্রায় আড়াই বছর ধরে লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘শ্রীময়ী’ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে গিয়েছেন ইন্দ্রানী হালদার।

সেই সুবাদে আরো বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ছোট পর্দায় তাঁর আত্মপ্রকাশ জোছন দস্তিদারের ‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে। বড় পর্দায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে প্রথম কাজ করেছেন ‘মন্দিরা’ সিনেমাতে। অভিনেত্রী বলেছেন দীর্ঘ এত বছর ধরে তাঁর অভিনয়ে মুগ্ধ হয়ে ভারতীয় দর্শক তাঁকে এই স্বীকৃতি এনে দেবে সেটা তিনি ভাবেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button