Tollywood

‘পুরো খেমটা নাচ নাচছেন’, দোলের দিন নীল রঙের অদ্ভুত পোশাক এবং মেকাপে নাচ করে নেটিজেনদের ট্রোলের শিকার ইন্দ্রানী হালদার!

গতকাল চলে গেছে দোল।গত দু’বছর করোনা আবহে বন্দী থাকার পর এবার প্রাণ খুলে দোল খেলেছে বাঙালি। সকাল সকাল চারিদিকে গান বেজেছে, ওরে গৃহবাসী খোল দ্বার খোল লাগলো যে দোল। কোথাও আবার বাজে নীল দিগন্তে ওই ফুলের আগুন লাগল লাগলো নীল দিগন্তে।

সাধারণ মানুষ যেমন চুটিয়ে দোল খেলেছেন সেরকম সেলিব্রিটিরাও কিন্তু বাদ যাননি। সকাল থেকেই সাদা রংয়ের পোশাক পরে সমস্ত সেলিব্রিটিরা এদিক ওদিক দোল খেলতে ব্যস্ত ছিলেন।কেউ কেউ তার সিরিয়ালের সহকর্মীদের সঙ্গে দোল খেলেছেন আবার অনেকে মনের মানুষের সঙ্গেই দোলের সকালটা ভাগ করে নিয়েছেন।

শ্রীময়ী ইন্দ্রানী হালদার আবার নিজের বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজন নিয়ে দোল খেলেছেন এবং সেখানে উপস্থিত ছিল বিভিন্ন সংবাদ মাধ্যম। লাইভ ভিডিওতে দেখা যায় নীল রঙের পোশাক পরে দোল খেলছেন ইন্দ্রানী হালদার।

নীল রংয়ের টপ এবং নীল রংয়ের লং স্কার্ট, হাত, গলা মাথা নাক ভর্তি গয়না। সঙ্গে চোখে বড় বড় সানগ্লাস। সব মিলিয়ে ইন্দ্রানী হালদারকে ভীষণ অদ্ভুত লাগছিল। নেটিজেনরাও সে কথা বলেছেন লাইভ ভিডিও দেখে।

বাউল নিয়ে এসেছিলেন ইন্দ্রানী হালদার এবং সেখানেই বাউল গানে অদ্ভুত ভাবে নাচ করছিলেন শ্রীময়ী। তাই দেখি নেটিজেনরা তো কমেন্ট করেই ফেললেন যে এ তো পুরো জোকার লাগছে। আবার আরেক নেটিজেন লিখলেন পুরো খেমটা নাচ হচ্ছে। এত ভালো অভিনেত্রী এভাবেই নিজেকে হাসির খোরাক করে দিলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button