Tollywood

শ্বশুরবাড়ি ছেড়ে আবার বাপের বাড়ি জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠানে দেখা গেল ইন্দ্রানী হালদারকে! ‘শ্বশুরবাড়ি বড় অত্যাচার করছে নাকি?’, ট্রোলের শিকার ইন্দ্রানী

আজ থেকে কিছু সপ্তাহ আগে অনুষ্ঠিত হয়েছিল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। যেখানে আমরা দেখেছিলাম ইন্দ্রানী হালদার কে।আর তারপর থেকেই সকলে আশা করছেন যে গোয়েন্দা গিন্নি দ্বিতীয় পর্ব নিয়ে খুব শীঘ্রই জি বাংলার পর্দায় ফিরতে চলেছেন ইন্দ্রানী হালদার।

কিন্তু এই বিষয়টাকে খুব সহজে মেনে নিতে পারেননি স্টার জলসার ভক্তরা। কারণ ইন্দ্রানী হালদার সোনার সংসার অ্যাওয়ার্ড এ গিয়ে বলেছিলেন জি বাংলা তার কাছে বাপের বাড়ি। অর্থাৎ ঘুরিয়ে এটাই বলা হয় যে স্টার জলসা তার কাছে শ্বশুরবাড়ি।স্টার জলসার বক্তা বলেছিলেন যে স্টার জলসা সিরিয়াল শ্রীময়ী থেকেই কিন্তু আসল জনপ্রিয়তা পেয়েছেন ইন্দ্রানী।

এর মাঝেই আমরা তাকে দেখতে পেয়েছি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড একজন অতিথি হিসেবে তাই সকলেই আশা করেছিলেন তিনি বোধহয় স্টার জলসার কোনো সিরিয়ালে আসতে চলেছেন আবার। এমনও হতে পারে তিনি শ্রীময়ী সিরিয়ালের হয়ে এসেছেন। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড তাকে দেখে ট্রোল করতে ছাড়েনি কেউইই। তাকে স্টার জলসার ভক্তরা বলেছিলেন সেই তো শ্বশুর বাড়ি ফিরে আসতে হলো।

কিন্তু এর পরেই দেখা গেল আবার বাপের বাড়ি চলে গেছেন ইন্দ্রানী হালদার। জি বাংলায় নববর্ষের উৎসব হবে আগামী ১৭ই এপ্রিল সেই উপলক্ষ্যে এখন গঙ্গাবক্ষে শুটিং চলছে। আর সেই শুটিং থেকেই পাওয়া একটি ছবিতে দেখা গেল জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন ইন্দ্রানী হালদার।

এই ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই হাসির ধুম পড়েছে। অনেকে বলছেন যে বাপের বাড়ি শ্বশুরবাড়ি করতে করতে ক্লান্ত হয়ে যাচ্ছেন ইন্দ্রানী হালদার।তার কারণ স্টার জলসার নববর্ষে অনুরাগের ছোঁয়া অনুষ্ঠানেও তাকে দেখা যাবে। অর্থাৎ শ্বশুরবাড়ি বাপেরবাড়ি দুটোই খুব ভালোভাবে সামলাচ্ছেন ইন্দ্রানী হালদার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button