Tollywood

‘সবাই সুবিধা নিয়েছে আর এখন প্রসেনজিৎকে মুরগি করছে সবাই’, বুম্বাদার পক্ষে এবার মুখ খুললেন ইন্দ্রানী হালদার!

বাংলা ইন্ডাস্ট্রিতে প্রসেনজিৎ চ্যাটার্জীর অবদান অস্বীকার কেউ করতে পারবে না। কিন্তু সদ্য অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর প্রকাশ্যে আসে প্রয়াত অভিনেতার সঙ্গে প্রসেনজিতের সম্পর্ক। এক অনুষ্ঠানে এসে অভিষেক নিজেই স্বজনপোষণের অভিযোগ তুলেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে।

তারপর একে একে অনেকেই এই নিয়ে মত প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। শ্রীলেখা মিত্র, চিরঞ্জিত চক্রবর্তী, টোটা রায়চৌধুরী মুখ খুলেছেন।

অভিষেক চট্টোপাধ্যায় হোক কিংবা চিরঞ্জিত চক্রবর্তী সকলেই এক অভিযোগ করেছেন যে বুম্বাদা এবং ঋতুপর্ণার দাপটের জন্যে ইন্ডাস্ট্রিতে কেউ তাঁদের বিরুদ্ধে কথা বলতে পারেন না। এরপরই সোশ্যাল মিডিয়ায় সকলে ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। ঠিক এমনই পরিস্থিতিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হয়ে মুখ খুললেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার।

বেশ কিছু ছবিতে ইন্দ্রানী হালদার প্রসেনজিতের নায়িকা ছিলেন। অভিষেকের মৃত্যুর পর নায়িকা বলেন ইন্ডাস্ট্রিতে তাঁদের পথ চলাটা একসঙ্গে। একটি টক শোয়ে এসে ইন্দ্রানী প্রসেনজিতের সম্পর্কে নিজের মতামত প্রকাশ করেছিলেন।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সিঁড়ি হিসেবে ব্যবহার করে অনেকেই নিজেদের স্বার্থসিদ্ধি করেছেন, এমন অভিযোগ করেছেন ইন্দ্রানী। অভিনেত্রীর স্পষ্ট দাবি, তিনি মনে করেন বুম্বাদাকে অনেকেই নানাভাবে মুরগি করেছেন। কিন্তু প্রসেনজিৎ নিজের জায়গা থেকে সরে যাননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button