টলিউড ডাকে না তো কী!বলিউডে রণবীর কাপুরের বিপরীতে শুটিংয়ে ব্যস্ত শ্রাবন্তী! ছবি দেখে এমনটাই ভাবছে নেট দুনিয়া

টলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। আর রণবীর প্রথম সারির অভিনেতা। দুজনেই হামেশাই সোশ্যাল মিডিয়ায় হটকেক। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে এই দুই নায়ক নায়িকাকে একসঙ্গে দেখা গিয়েছে। তাই এখন আবার আলোচনায় উঠে এসেছেন এই নায়ক নায়িকা। তারা কি একসঙ্গে ছবি করছেন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি শোনা যাচ্ছে, দুবাইতেই বলিউডের হার্টথ্রব রণবীর কাপুরের সাথে সাক্ষাৎ হয়েছিল এই টলি অভিনেত্রী শ্রাবন্তীর। সঙ্গে সঙ্গে সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করার সুযোগ কেউ মিস করে? নায়িকাও তাই সঙ্গে সঙ্গে তুলে নিলেন ছবি। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রাবন্তী। তারপরেই ভাইরাল হয়ে গিয়েছে ছবি।

দুবাইয়ের জনপ্রিয় ‘মাদাম তুসো মিউজিয়াম’এ রাখা রণবীর কাপুরের মোমের মূর্তিকে জড়িয়ে ধরেই ছবিটি তুলেছেন নায়িকা। বাস্তবের রণবীর কাপুরের সঙ্গে সাক্ষাৎ হয়নি তাঁর। রণবীর কাপুর ছাড়াও হলিউড তারকা টম ক্রুজ ও পপ তারকা জাস্টিন বিবারের মোমের মূর্তির সাথেও ছবি তুলতে দেখা গেল শ্রাবন্তীকে।

অভিনেত্রী এই ছবিগুলি শেয়ার করার পরেই সেই ছবিতে কমেন্ট করলেন টলিউডের অন্যতম অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। অভিনেত্রীকে প্রশ্ন করেছেন, রণবীর কাপুরকে অভিনেত্রী তার কথা জানিয়েছেন কিনা? শ্রাবন্তী মজা করে বলেছেন নায়কের কানে কানে তিনি ঐন্দ্রিলার কথা বলেছেন।

1 93

সম্প্রতি একটি শিকল পড়া বেজির সঙ্গে ছবি তোলার ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। বনদপ্তর থেকে তাঁর বিরুদ্ধে মামলা করা হয়। ইতিমধ্যেই বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে নায়িকাকে।

Back to top button