Tollywood

রাঘব ইমন ফের জুরি হয়ে এসেছেন সারেগামাপাতে, ‘আবার তো লবিবাজি শুরু হবে,যোগ্যরা বাদ পড়বে”, রেগে লাল নেটিজেনরা!

শুরু হয়েছে বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা।আবার গানে গানে ভরে উঠবে বাংলার ঘর। শনি রবিবার রাত সাড়ে নয়টা থেকে মানুষ মজে যাবে সুরের মূর্ছনায়। কিন্তু এইবারে শো শুরু হওয়ার আগে থেকেই তৈরি হলো বিতর্ক।

এইবারে সারেগামাপায় বিচারকদের আসলে আমরা চারজন নতুন মুখকে দেখতে পাচ্ছি। প্রথমেই রয়েছেন মহাগুরু পণ্ডিত অজয় চক্রবর্তী। তারপরে আমরা দেখছি যে রথীজিৎ এবং মিস জোজোকে জুরি করে নিয়ে আসা হয়েছে। তারপরে রিচা শর্মা প্রধান বিচারক হয়ে এসেছে। পুরনোদের মধ্যে রয়েছেন রাঘব চ্যাটার্জী ইমন চক্রবর্তী এবং মনোময় ভট্টাচার্য। আর এখানেই বেঁধেছে গন্ডগোল।

গতবার সারেগামাপায় বিজয়ী হয়েছিল ইমন চক্রবর্তীর টিমের অর্কদীপ। কিন্তু এই জয়ে একদম খুশি হতে পারেননি নেটিজেনরা। তাদের মতে অর্কদীপ সারেগামাপা বিজয়ী হওয়ার যোগ্য নয় এর থেকে অনুষ্কা পাত্র জিততে পারতো। অনেকেই অভিযোগ তোলেন যে ইমন চক্রবর্তী টাকা দিয়ে জিতিয়েছেন অর্ক কে।যদিও ইমন এর পরে লাইভে এসে প্রতিবাদ করেন তবে অনেকের মনে এই ধারণাটা এখনো বদ্ধমূল হয়ে রয়েছে।এছাড়া রাঘব চ্যাটার্জী বিরুদ্ধে অভিযোগ উঠেছিল যে তিনি প্রতিযোগীদের নিয়ে পক্ষপাতিত্ব করতেন।

তাই আবার ইমন আর রাঘব কে বিচারকের আসনে দেখে ক্ষিপ্ত নেটিজেনরা। তারা বলতে শুরু করেছেন যে আবার লবিবাজি করবেন এই দুজনে এবং অনেক যোগ্য প্রতিযোগীরা আউট হয়ে যাবেন শুরুতেই। এখন সবে মাত্র দু’দিন হল সম্প্রচারিত হয়েছে সারেগামাপা,ভবিষ্যতে দেখা যাক কী হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button