Sreelekha Mitra: ‘এতো বড় সাহস যে ওরা আমার বাথরুমে ঢুকে পড়ে!’ বাথরুমে কাউকে ঢুকতে দেন না, তবু ওরা ঢুকে পড়ল! বাংলাদেশে গিয়ে চাঞ্চল্যকর অভিযোগ শ্রীলেখার

সদ্যই বাংলাদেশ থেকে ফিরেছেন অভিনেত্রী শ্রীলেখা। বাংলাদেশ থেকে ফিরে তিনি জানান, বাংলাদেশের আতিথেয়তার তিনি মুগ্ধ। সেখানে তিনি প্রিয় বান্ধবীর বাড়িতে খেয়ে এসে ৩ কেজি ওজনও বেড়েছে বলে জানান শ্রীলেখা। এমনকি কলকাতায় এসে রীতিমতো হিজাব পরে ছবি দেন শ্রীলেখা।

এক সপ্তাহেরও বেশি সময় ধরে বাংলাদেশে ছিলেন বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বাংলাদেশ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছিলেন তিনি। সেখানে তাঁর পরিচালনায় তৈরি প্রথম ছবি ‘এবং ছাদ’ দেখানো হয়। যদিও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই ছবি ডাক পায়নি।

বাংলাদেশের আতিথেয়তার তিনি বেশ মুগ্ধ হন। কলকাতায় এসে রীতিমতো হিজাব পরে ছবি দেন শ্রীলেখা। এসবের মধ্যে আবার বাংলাদেশ থেকে তার এক সাক্ষাৎকার সামনে এসেছে।
সেখানে শ্রীলেখা বলেন, কত বেশি মাংসের ভক্ত ছিলেন তিনি। কিন্তু এখন তার মুখে আর মাংস রোচেনা।

এমনকি একটাসময় তার মেয়ে মাংস ছাড়া ভাত খেতে পারতো না, অথচ এখন তাদের বাড়িতে চিকেন থাকলেও সেটা কেবল কুকুরদের জন্য। তিনি নাকি দারুণ মাটন রাঁধতেন,এমনটাও জানান তিনি। কিন্তু বর্তমানে প্রাণীহত্যা একদমই দেখতে পারেননা তিনি। পাশাপাশি নিজের ঘরের ছানাপোনাদের (সারমেয়) নিয়েও কথা বলেন তিনি।

রাস্তার তিনটে স্ট্রিট ডগ তার বাড়িতেও রয়েছে। তারা শ্রীলেখাকে একদম চোখে হারায়। এমনকি শ্রীলেখাকে না দেখতে পেলে তাকে খুঁজতে বাথরুমে, যেখানে অন্য কেও ঢুকতে পারেনা সেখানেও চলে যায় তার বাচ্চারা! পাশাপাশি শ্রীলেখা জানান, “বাংলাদেশের আতিথেয়তার সাথে পৃথিবীর কোনো দেশের তুলনা হয়না। আপনাদের মতো অতিথিপরায়ণ আমরা নই”।

Back to top button