Connect with us

Tollywood

‘পাকা পটল একটা’, উত্তেজক গানে শর্ট ড্রেস পরে নেচে তুমুল ট্রোলের শিকার পটল কুমার গানওয়ালা খ্যাত হিয়া দে!

Published

on

ফের সোশ্যাল মিডিয়াতে সমালোচনার মুখে পড়লেন পটল কুমার গানওয়ালা খ্যাত হিয়া দে। সারল্যভরা অভিনয় দিয়ে মানুষের মন জয় করে নিয়েছিল হিয়া। বর্তমানে স্টার জলসার ফেলনা চরিত্রে অভিনয় করে সে কিন্তু এই কয়েক বছরে সে বালিকা থেকে হয়ে উঠেছে পরিপূর্ণ কিশোরী। আর তার এই পরিবর্তন দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এখন উঠতে বসতে নেটিজেনদের ট্রোলের শিকার হচ্ছে হিয়া দে।কিছুদিন আগে সুইমিংপুলে জলকেলি করার ছবি দিয়ে সে বেজায় বিপদে পড়েছিল এখন আবার শর্ট ড্রেসে নাচের ভিডিও দিয়ে নেটিজেনদের তুমুল কটাক্ষে শিকার হচ্ছে সকলের প্রিয় পটল কুমার।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

সম্প্রতি হিয়া নিজে ইনস্টাগ্রামে দুটি ভিডিও শেয়ার করেছেন। এই দুটি ভিডিওর মধ্যে একটি হলো ইংলিশ গান এবং একটি হলো দক্ষিণ ভারতীয় গানের উপর তৈরি। একটি ভিডিওতে তিনি বাড়ির ছাদে খোলা চুলে সবুজ রং এর শর্ট ড্রেস পরে নাচ করেছেন এবং আরেকটি ভিডিওতে তিনি খোলা চুলে নীল রঙের জামা এবং কালো রং এর শর্টস পরে নাচ করেছেন। হিয়ার ভক্তরা হিয়ার প্রশংসা করলেও অধিকাংশ নেটিজেন মনে করছেন যে বয়সের তুলনায় একটু অতিরিক্ত পাকামি করছেন হিয়া। কেউ তাকে সংযত হওয়ার পরামর্শ দিয়েছেন আবার অনেকেই বলেছেন যে এই বয়সে এসব না করে পড়াশোনায় মন দাও।

আই রিয়েলি লাইক ইয়োর বডি’র মতো সেনসেশনাল গানে এই খুদে অভিনেত্রীর কোমর দোলানো নাচ মোটেই ভালো চোখে দেখছেন না নেটদুনিয়ার বাসিন্দারা। অনেকেই পাকা পটল বলে অভিহিত করেছেন হিয়াকে। যদিও হিয়ার এইসব দিকে নজর নেই। বর্তমানে ইনস্টাগ্রামে তার ৪০ হাজার ফলোয়ার হয়েছে সেই আনন্দেই সে মাতোয়ারা।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending