Tollywood

Guddi: আইপিএস হওয়ার গল্প দিয়ে শুরু করে শেষমেশ এক বর’কে নিয়ে দুই মেয়ের টানাটানির গল্প হয়ে গেল গুড্ডি! ‘লীনা গাঙ্গুলি এরকম কেন করেন?’, গুড্ডি আর ভালো লাগছে না দর্শকদের

গতবছরের শেষ থেকে এবছরের শুরুতে একের পর এক নতুন ধারাবাহিক এসে চলেছে বাংলা চ্যানেলগুলোতে। যদিও শুধু সেই সময়টা নয় বর্তমানেও মাঝে মাঝেই নতুন নতুন ধারাবাহিক আসছে। তারপরে প্রচুর নতুন মুখ অভিনেতা বা অভিনেত্রী হিসেবে উঠে আসছে টেলিভিশনের পর্দায়।

এর মধ্যে এমন কিছু মুখ রয়েছে যা খুব অল্প সময়ের মধ্যে দর্শকদের মনে স্থান করে নিয়েছে। নতুন হলেও তাদের অভিনয় দর্শকদের নজর কেড়েছে। এদের মধ্যে অন্য একটি ধারাবাহিক হল গুড্ডি। ১৪ই ফেব্রুয়ারি থেকে স্টার জলসার পর্যায় শুরু হয়েছে সেই সিরিয়াল।

Madhurima Basak - HoopHaap
পাহাড়ি এক গ্রামে থাকে গুড্ডি যে স্বপ্ন দেখে একদিন বড় পুলিশ অফিসার হবে। তাকে সাহায্য করে পুলিশ অফিসার অনুপ চ্যাটার্জী। এদিকে আবার গুড্ডির দিদিয়া আর সে নিজেও নায়ক তথা অনুজ চ্যাটার্জিকে বিয়ে করতে চায়। অবশেষে অনুপের সাথে কিভাবে মিশে যাবে তার পথচলা।

Guddi - Watch Episode 55 - Guddi, Anuj Gather Blessings on Disney+ Hotstar

শেষমেষ ঘটনাচক্রে গুড্ডির দিদির সঙ্গে তার ভালোবাসার মানুষের বিয়ে হয়। অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি প্রথম মুখ্য চরিত্রে অভিনয় করেই নজর কেড়েছে। বেশ কিছুটা সময় ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে চলেছে তাকে নিয়ে চর্চা।

Guddi - Watch Episode 20 - Guddi Is Traumatised! on Disney+ Hotstar
তবে এবার আবার নতুন এক গল্প শুরু হলো। কোথায় সে আইপিএস আমার স্বপ্ন দেখেছিল আর এখন বিয়ে হওয়া দিদির বরকে নিয়ে টানাটানি করছে। এই বিষয়টা একেবারেই ভালো লাগেনি দর্শকদের। আসলে বহু সময় ধরেই ধারাবাহিকের ক্ষেত্রে এমনটা দেখা গেছে যে গল্প যেভাবে শুরু হয় শেষ একেবারে অন্যভাবে হয়।

Guddi - Watch Episode 67 - Anuj to Convince Shirin? on Disney+ Hotstar
আজকাল গল্পে নানা ধরনের বিষয়বস্তু স্থান পাচ্ছে। সেখানে বিভিন্ন সামাজিক ভালো বার্তা দেওয়া হচ্ছে। কিন্তু হঠাৎ করেই জায়গা ধরে রাখতে সেখানে বিভিন্ন নেগেটিভ এবং বিতর্কিত বিষয় ঢুকিয়ে দেওয়া হচ্ছে যেমন পরকীয়া, শাশুড়ি বৌমার ঝামেলা, সাংসারিক কুটকাচালি ইত্যাদি।


এই নিয়ে দর্শকরা রীতিমতো বলাবলি শুরু করে দিয়েছে যে এবার গৃহযুদ্ধ শুরু হয়ে গেল। শিরিন আর গুড্ডির মধ্যে যুদ্ধ শুরু হলো অনুজকে নিয়ে। কোথায় একজন বড় পুলিশ অফিসার হওয়ার স্বপ্ন নিয়ে ধারাবাহিক শুরু করা হয়েছিল আর তার মধ্যে ঢুকিয়ে দেওয়া হলো প্রেমের গল্প, প্রতিশোধের গল্প। এবার দর্শকদের বিষয়টা একঘেয়ে লাগতে শুরু করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button